বাকেরগঞ্জ আউলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি গঠিত,

প্রকাশিত: 12:25 AM, April 7, 2021

জাহিদুল ইসলাম ///

বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের ঐতিহ্যবাহী বার আউলিয়ার দরগা সংলগ্ন ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত আউলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ে গতকাল ৫ই এপ্রিল সোমবার সকাল ১০ টা এক উৎসব মূখর পরিবেশে কমিটি ঘোষণা করা হয়েছে। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সূত্র বিষয় টি নিশ্চিত করে জানান কমিটির সভাপতি পদে ৩ জন প্রার্থীর তালিকা শিক্ষা বোর্ডে পাঠানো হলে তারা সভাপতি হিসেবে মাওলানা মোঃ হেলালুজ্জামান কে মনোনীত করছেন।

 

অন্যদের মধ্যে জেলা শিক্ষা অফিসার কর্তক শিক্ষক সদস্য হিসেবে মনোনীত হন মোঃ মোস্তাফিজুর রহমান শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তক অভিভাবক সদস্য মনোনীত হন বেকবান খলিফা এছাড়া পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

 

কোনো প্রকার মতবিরোধ ছাড়াই বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্র লীগের নেতৃবৃন্দ সহ এলাকার বিপুল সংখ্যক গন্যমান্য ব্যাক্তিরা, উল্লেখ্য ইতিপূর্বে বিদ্যালয়টির সভাপতি হিসেবে সফলতার সাথে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছেন বর্তমান কেন্দ্রীয় যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক বিশ্বাস মতিউর রহমান বাদশা। তিনি বর্তমানে দলীয় কাজে ব্যাস্ত থাকায় স্থানীয় এ বিদ্যালয়টিতে সময় দিতে না পারায় সেচ্ছায় কমিটির সভাপতি পদ থেকে সরে দাঁড়ান। তার শূন্য আসনে বর্তমান কমিটির সভাপতি পদে মাওলানা মোঃ হেলালুজ্জামান স্থলাভিষিক্ত হলেন। তিনি তার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।