বাকেরগঞ্জে ইউপি সচিব শাহনেওয়াজের সংবাদ সম্মেলন,

প্রকাশিত: 8:21 PM, April 3, 2021

বাকেরগঞ্জ প্রতিনিধি-

বাকেরগঞ্জে নিয়ামতি ইউনিয়ন পরিষদ সচিব সৈয়দ শাহনেওয়াজ সংবাদ সম্মেলন করেছেন। আজ শনিবার সন্ধ্যায় বাকেরগঞ্জ এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিয়ামতি ইউপি সচিব সৈয়দ শাহনেওয়াজ। লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি উপজেলার ভরপাশা ইউনিয়নের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার পরিবার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। আসন্ন ভরপাশা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচনকে কেন্দ্র করে একটি কুচক্রিমহল তার নামে সোস্যাল মিডিয়া ও পত্রিকায় অপপ্রচার চালাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন জাতির পিতা।

 

তাকে নিয়ে তিনি কখনো কোন কটুক্তি করেননি। নির্বাচন কমিশন স্থগিতকৃত ১১ এপ্রিলের নির্বাচনে ভরপাশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম জোমাদ্দারের তিনি একজন সমর্থক। যে কারনে ওই ওয়ার্ডের মেম্বার পদে আরেক প্রতিদ্বন্দ্বী ও বর্তমান মেম্বার হায়দার আলী মুন্সির নির্দেশে তার লোকজন জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে তাকে জড়িয়ে তার নামে মিথ্যা ও কাল্পনিক ঘটনা সাজিয়ে অপপ্রচার চালাচ্ছে। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, ওই কুচক্রিমহলটি ব্যক্তি স্বার্থ হাসিল করতে মেম্বার প্রার্থী আবুল কালাম জোমাদ্দারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে

 

আজ শনিবার বিকেলে একটি ব্যানারে তার ছবি ও নাম ব্যবহার করে ইউনিয়ন আওয়ামীলীগের নাম ভাংগিয়ে মানববন্ধনের কল্পকাহিনী সাজিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। যার সাথে ইউনিয়ন আওয়ামীলীগ জড়িত নয়। তিনি উক্ত অপপ্রচারের তিব্র নিন্দা জানিয়ে অপপ্রচারে বিভ্রান্ত না হতে সংবাদ কর্মী ও প্রশাসনের নিকট অনুরোধ করেন। তিনি আরও বলেন, তার অঢেল সম্পদ রয়েছে বলে কুচক্রিকারীরা যে অপপ্রচার চালাচ্ছে সেটিও সঠিক নয়। তার স্ত্রী ও তিনি দুজনেই সরকারি চাকুরিজীবি।

 

 

তার নিজের নামে ব্যাংকে ৪৩ লক্ষ টাকা লোন রয়েছে। মেম্বার প্রার্থী হায়দার আলী মুন্সি নির্বাচনে তার নিশ্চিত পরাজয় জেনে তিনি ও তার লোকজন বঙ্গবন্ধুকে কটাক্ষ করা নিয়ে তার নামে মানববন্ধন ও মিছিলের ছবি তুলে অপপ্রচার চালাচ্ছে। এতে তার সন্মানহানি হচ্ছে। তিনি এ বিষয়ে তদন্তপূর্বক অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান।