চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু এন.পি.এল ক্রিকেট লীগ-২০২১ এর শুভ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত।

প্রকাশিত: 9:34 PM, April 1, 2021

হাফিজুর রহমান : চুয়াডাঙ্গা নাইটেঙ্গেল ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু এন.পি.এল ক্রিকেট লিগ-২০২০-২১ এর শুভ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন।

 

চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের আয়োজনে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু এন.পি.এল ক্রিকেট লীগ-২০২১ এর শুভ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ১ এপ্রিল বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার সময় উক্ত অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সফল পৌর মেয়র জনাব রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক (খোকন), এছাড়া আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল- আমিন, সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ও অতিরিক্ত সাধারণ সম্পাদক জেলা ক্রীড়া সংস্থা চুয়াডাঙ্গা জনাব মোহায়মেন হাসান জোয়ার্দ্দার অনিক সহ আরো অনেকে।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয়। খেলায় অংশগ্রহণকারী প্লেয়ারদের অর্ধশতাধিক ক্যাপ উপহার দেন। এসময় পুলিশ সুপার বলেন “আমাদের শরীরের ভেতরে যে শিরা ধমনী রয়েছে, সেইসব তো রাস্তার মতোই। সব রাস্তাতে যদি ট্র্যাফিক রুল থাকে, তাহলে শিরা, ধমনী, শ্বাসনালী, এইসবের ক্ষেত্রে কেন নিয়ম থাকবে না? ট্র্যাফিক রুল ভঙ্গ করলে, যেমন এক্সিডেন্ট এর চান্স থাকে; সেইরকম শরীর ভালো রাখার জন্য যেসব নিয়ম কানুন রয়েছে; সেসব মেনে না চললে শরীর তো খারাপ হবেই। বাচ্চাদের স্বাধীনতা ও খেলার সময় দুটোই দেয়া উচিত। খেলাধুলা কোনো বিলাসীতা নয় বরং এটা প্রয়োজনীয়তা।”