ডিবি’র অভিযানে অস্ত্রধারী, মাদক ব্যবসায়ী ও চোরসহ মোট গ্রেফতার ০৯

প্রকাশিত: 11:51 PM, March 5, 2021

ময়মনসিংহে ডিবি’র বিশেষ অভিযানে অস্ত্রধারী, মাদক ব্যবসায়ী ও চোরসহ আটক ০৯। এসময় উদ্ধার করা হয় ০১ টি পাইপগান, ০২টি গুলি, ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ০৩ বোতল ফেন্সিডিল ও ০৫ গ্রাম হেরোইন।

জানা গেছে, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর নির্দেশে পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের পরিকল্পনায় প্রতিদিন মাদক, জুয়া, চোরি, ছিনতাই, অস্ত্রধারী, সন্ত্রাস, জঙ্গি, হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ ডিবি পুলিশের
এসআই মোঃ সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ হালুয়াঘাট থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ মার্চ/২০২১। হালুয়াঘাট থানাধীন নাগলা বাজার থেকে ০১টি পাইপগান ও ০২টি রাউন্ড গুলিসহ অস্ত্রধারী আল আমিন আলম ওরফে আলম (৩২), পিতা-আঃ মান্নান, মাতা-আনোয়ারা বেগম, সাং-ভালুকাকুড়া, থানা-হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহ।

এ ছাড়াও হালুয়াঘাট থানার মামলা নং-১৫ তারিখ-১৩/০৬/২০২০ ধারা-৩৮০/৪৫৭ এর আসামী মোঃ সুজন মিয়া (২৮), পিতা-সিদ্দিকুর রহমান, মাতা-সুফিয়া খাতুন, বিড়ই ডাকুনী, হাবিবুর রহমান রাশেদ (৪০), পিতা-আব্দুস ছামাদ, মাতা-রওশন আরা বেগম, সাং-পূর্ব কাচারীপাড়া, উভয় থানা-হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহকে আটক করা হয়।

অন্য দিকে ডিবি পুলিশের এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ মার্চ/২০২১। কোতোয়ালী থানাধীন খাগডহর রহমতপুর থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম ওরফে সাগর (৩০) পিতা নজরুল ইসলাম, মাতা স্বপ্না খাতুন, সাং চরপাড়া বাইলেন ( আলকেমির পিছনে), থানা কোতোয়ালী, জেলা ময়মনসিংহকে গ্রফতার করে।

অপর অভিযানে ডিবি পুলিশের এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ হালুয়াঘাট থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৪ মার্চ/২০২১। হালুয়াঘাট থানাধীন আকনপাড়া থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৩ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আঃ আওয়াল বাবুল ওরফে বাবুল ওরফে কিরিঞ্চি বাবুল ওরফে ডিষ্টিকিট বাবুল (৪০), পিতা মৃত-আঃ হালিম, মাতা-নুরজাহান বেগম, সাং-আকনপাড়া, শান্ত অভিজিৎ রেমা (৪০), পিতা-বিভাস স্নাল, মাতা-মনোবী রেমা, সাং-দক্ষিণ নলকুড়া।

মোঃ সোহাগ (৩০), পিতা-মোঃ আবু সাইদ ওরফে আবু শাহিদ, মাতা-মোছাঃ বেদেনা খাতুন, মোঃ ইলিয়াছ (৪১), পিতা মৃত-হাজী আবু সাইদ মল্লিক, মাতা-মোছাঃ খোদেজা, উভয় সাং-আকনপাড়া, সর্ব থানা-হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহ গ্রেফতার করে।

জানা গেছে, ডিবি পুলিশের এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ পাগলা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৪ মার্চ/২০২১। পাগলা থানাধীন কুকশাইর থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সোহেল ঢালী (২৫), পিতা-সিরাজ ঢালী, মাতা-রেজিয়া খাতুন, সাং-লংগাইর, থানা-পাগলা, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

গ্রে ফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানা যায়।

ভোরেরকুমিল্লা / গোলাম কিবরিয়া