নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে গার্ল ইন স্কাউটদের ১ম ডে-ক্যাম্প

প্রকাশিত: 9:36 PM, March 4, 2021

ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের গার্ল ইন স্কাউটদের একদিনব্যাপী ১ম ডে-ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টায় ক্যাম্প শুরু হয়ে বিকেল ৩টায় শেষ হয়।

নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের গার্ল ইন স্কাউট সদস্যদের নিয়ে বৃহস্পতিবার সকাল ৭টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ক্যাম্পের শুভসুচনা করা হয়। আলোচনা সভা ও পুরস্কার বিতরণসহ বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

 

আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্কাউটস এর জেলা কমিশনার একেএম তাজকির-উজ-জামান। নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাসিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার শাহানাজ পারভীন ও শারমিন আক্তার রিমা, হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম, হরিপুর (১) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল, স্কাউট এর জেলা সম্পাদক গোলাম রশিদ, উপজেলা সম্পাদক মোঃ বজলার রহমান রুবল, প্রধান শিক্ষক (অবঃ) ফারুকা বেগম, সদর উপজেলা স্কাউট লিডার মোহাঃ আব্দুল হাই ফারুকী, জেলা সদস্য মোসাঃ রিনা আক্তার জাহান, সুজন একাডেমীর মিজানুর রহমান, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব রেজাউল করিম, সহকারী শিক্ষক মোঃ আব্দুল মতিন, প্রশিক্ষক মাহফুজুর রহমান ও রাকিব উদ্দীনসহ অংশগ্রহনকারী গার্ল ইন স্কাউটের সদস্যরা।

 

সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও স্কাউট লিডার মোসাঃ নিলুফার ইয়াসমিন। পরে সেরা ২ গার্ল ইন স্কাউট সদস্যকে পুরস্কৃত করা হয়।

ভোরেরকুমিল্লা / জুয়েল