ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান

প্রকাশিত: 1:36 PM, February 27, 2021

সোহেল রানা, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি,

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সবুজ বাংলা কিন্ডার গার্ডেন ও ধরলা তীরের কাশফুল সাহিত্যপাতার যৌথ আয়োজনে কবি, গল্পকার, গীতিকার ও ছড়াকারদের মিলন মেলায় অরুণিমা সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান করা হয়েছে।

 

উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত সবুজবাংলা কিন্ডার গার্ডেনে মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে ধরলা তীরের কাশফুল সাহিত্য পাতার সভাপতি, কবি ও গীতিকার আজিজুল হাকিম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফুলবাড়ীর কবি ও গল্পকার ডাক্তার তমসুর হোসেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন সবুজ বাংলা কিন্টারগার্ডেনের প্রধান শিক্ষক, কবি ও গল্পকার সুজা সরকার। সংবর্ধিত অতিথি ছিলেন অরুণিমা সাহিত্য পত্রিকা, কুড়িগ্রাম এর সম্পাদক, কবি হাসান পলাশ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কবি ও ছড়াকার হাবিবুর রহমান নাগেশ্বরী, কুড়িগ্রাম। গল্পকার আব্দুল হানিফ সরকার ফুলবাড়ী, কুড়িগ্রাম। কবি রাজু আহমেদ সাধারণ সম্পাদক, অরুণিমা সাহিত্য পরিবার, কুড়িগ্রাম। কবি হাফিজুর রহমান হৃদয় সম্পাদক উচ্ছ্বাস সাহিত্য পত্রিকা নাগেশ্বরী, কুড়িগ্রাম। কবি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক, ধরলা তীরের কাশফুল সাহিত্যপাতা ফুলবাড়ী, কুড়িগ্রাম ও সাংগঠনিক সম্পাদক কবি এবি সিদ্দিক।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ধরলা তীরের কাশফুল সাহিত্য পাতার সহ-সম্পাদক কবি জিয়াউর রহমান।