নিয়ামতপুরে সরস্বতী পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক

প্রকাশিত: 10:38 PM, February 17, 2021

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি //  বুধবার ১৬ ফেব্রুয়ারী নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৩নং ভাবিচা ইউনিয়নের বিভিন্ন সরস্বতী পূজামন্ডপ পরিদর্শনকালে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ভাবিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ওবাইদুল হক।

 

বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান কবির রাজু, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্কাস আলী, ৯নং ওয়ার্ড সদস্য তুশিদ কুমার সরকার, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফেরদৌসসহ বিশেষ মুরুব্বিয়ান উপস্থিত ছিলেন।

 

পুজা পরিদর্শনকালে ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক পুজারীবৃন্দের উদ্যেশ্যে বলে আপনারা সুন্দর ও সুশৃংখল ভাবে পূজা পালন করবেন। তিনি সর্বাত্তক সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং পূজারীবৃন্দকে ধন্যবাদ জানান।

নিয়ামতপুরে বীর মুক্তিযোদ্ধা রামেশ্বরের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় অন্তষ্টিক্রিয়া


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি //  নওগাঁর নিয়ামতপুরের রসুলপুর ইউনিয়নস্থ আক্কেলপুর গ্রামের কিশোরীর ছেলে বীর মুক্তিযোদ্ধা রামেশ্বর (৬৭) আর নেই। তিনি বুধবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ৯টায় নিজ বাড়ীতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

 

মৃত বীরমুক্তিযোদ্ধা রামেশ্বরের অন্তষ্টিক্রিয়া বুধবার বেলা আড়াইটায় আক্কেলপুর পারিবারিক শ্মশানে অনুষ্ঠিত হয়। অন্তিষ্টিক্রিয়ার পূর্বে গার্ড অব অনারের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে পারিবারিক শ্মশানে অন্তষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

 

আন্তষ্টিক্রিয়ায় অংশগ্রহন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, অফিসার ইন চার্জ হুমায়ন কবির, বীরমুক্তিযোদ্ধা সুভাষ কান্ত সরকার, বীরমুক্তিযোদ্ধা ও শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মফিজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর।

এম এন এন / ভোরের কুমিল্লা