কিশোর-কিশোরীদের কৈশোরকালীন পুষ্টি উন্নয়ন কার্যক্রম (লিডারস্ মিট)।

প্রকাশিত: 6:20 PM, February 6, 2021

হাফিজুর রহমান
শনিবার (০৬ ফেব্রুয়ারি ২০২১) তারিখ শিল্পকলা একাডেমি নীলফামারীতে সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয় কিশোর-কিশোরীদের কৈশোরকালীন পুষ্টি উন্নয়ন কার্যক্রম (লিডারস্ মিট)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগদান করেন জনাব আসাদুজ্জামান নূর,মাননীয়,সংসদ সদস্য নীলফামারী-০২, মহোদয় ।

উক্ত কিশোর-কিশোরীদের কৈশোরকালীন পুষ্টি উন্নয়ন কার্যক্রমে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার_পুলিশ_সুপার_জনাব_মোহাম্মদ_মোখলেছুর_রহমান_বিপিএম_পিপিএম_মহোদয়

কিশোর_কিশোরীদের_কৈশোরকালীন_পুষ্টি_উন্নয়ন_কার্যক্রমে_পুলিশ_সুপার_মহোদয়_বলেন বয়ঃসন্ধিকাল ছেলে ও মেয়ে উভয়ের শরীর ও মনে নানা ধরণের পরিবর্তন ঘটে।

এ সময়ে তাঁরা যেমন দ্রুত বেড়ে ওঠে তেমনি তাঁদের চিন্তা চেতনার পরিবর্তন লক্ষ্য করা যায়। যেমন তাঁদের পছন্দ-অপছন্দ নিজের জীবন, সমাজ,সংস্কৃতি,ধর্ম সম্পর্কে তাঁর নিজস্ব দৃষ্টিভঙ্গি গড়ে ওঠে। এবং তাঁরা পূর্ণাঙ্গ স্বাধীন মানুষ হিসেবে জীবনের এই পর্যায়ে আত্মপ্রকাশ করে।

এ সময় তাদের বুঝতে শিখতে হবে কোনটা ভালো আবার কোনটা মন্দ সামাজিকভাবে মন্দ কাজ গুলোকে এড়িয়ে চলতে হবে। এ সময় এই পিতা-মাতা একমাত্র বন্ধুর ভূমিকা হিসেবে কিশোর-কিশোরীদের কৈশোরকালীন সময়ে বিশেষ ভূমিকা রাখতে পারে।

#পুলিশ_সুপার_মহোদয় স্বর্ণকিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন এঁর প্রতিষ্ঠাতা,সিইও ও চেয়ারম্যান,জনাব ফারজানা ব্রাউনিয়া সহ
সারা বাংলাদেশের মধ্যে নীলফামারী জেলার জন্য নির্ধারিত ৬০ টি স্কুলে স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন এর কার্যক্রম নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ হাফিজুর রহমান চৌধুরী,জেলা প্রশাসক, নীলফামারী, মহোদয়,জনাব দেওয়ান কামাল আহমেদ,মেয়র,পৌরসভা-নীলফামারী,
অতিরিক্ত জেলা প্রশাসক,(সার্বিক)নীলফামারী, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সদর-নীলফামারী, উপজেলা নির্বাহী অফিসার সদর- নীলফামারী সহ স্থানীয় জনপ্রতিনিধি, স্কুল-কলেজ পড়ুয়া কিশোর-কিশোরীগণ এবং সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ।