তাহেরপুর ৩নং ওয়ার্ড আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

প্রকাশিত: 9:40 PM, January 12, 2021

বাগমারা প্রতিনিধি // 

রাজশাহী জেলার বাগমারা উপজেলার আসন্ন তাহেরপুর পৌরসভার নির্বাচনে অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে দেখতে চান। গত মঙ্গলবার সন্ধায় ০৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের অফিসে নির্বাচনি কমিটি গঠন অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলী যৌথ উদ্দ্যগে অনুষ্ঠিত আলোচনা সভা ও নির্বাচনি কমিটি গঠন অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন। উক্ত অনুষ্ঠানে আমজাদ হোসেন মৃধাকে আহ্বায়ক করে ১০১ সদস্য বিষিষ্ট নির্বাচনি কমিটি গঠন করা হয়।

 

 

এ সময় আমজাদ হোসেন মৃধার সভাপতিত্বে আলোচনা সভা ও নির্বাচনি কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোঃ আবু বাক্কার মৃধা মুনসুর রহমান, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক সত্যজিৎ রায় তোতা, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক মাহাবুর রহমান বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর শ্রী তাপস কুমার দাস পিন্টু, পৌর শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক ও তাহেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর।

 

 

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তাহেরপুর পৌর কৃষকলীগের সভাপতি ও জনতা ব্যাংকের সাবেক ম্যানেজার আব্দুস সাত্তার প্রামাণিক, কৃষকলীগের সাধারণ সম্পাদক ও হামিরকুৎসা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাসানুজ্জামান, পৌর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলি সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী শ্রী বিশ্বনাথ প্রামাণিক, সিনিয়র আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান প্রামাণিক, বিকাশ স্যানাল, ০৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শ্রী সিবেন্দ্রনাথ প্রামাণিক, তাহেরপুর কলেজ ছাত্রলীগের সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাহেরপুর পৌর আওয়ামীলীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক জয়, ০৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী কাত্তিক সাহা সহ অন্যান্য নেতাকর্মিগন।