মোংলায় নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময়

প্রকাশিত: 7:11 PM, January 12, 2021

আলী আজীম,বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের মোংলা উপজেলার মোংলা পোর্ট পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

মঙ্গলবার (১২জানুয়ারী) বিকাল ৩:৩০ মিঃ মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে নির্বাচন কমিশনের আয়োজনে পৌর নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত বিষয়ক এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

 

মোংলা নিবার্হী কর্মকর্তা কমলেশ মজুমদার’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক আ. ন. ম. ফয়জুল হক।

 

 

সভায় জেলা প্রশাসক বলেন, ‘আগামী ১৬ই জানুয়ারী মোংলা পোর্ট পৌরসভার সাধারণ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দেওয়ার জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

 

অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে ইলেকশন কমিশন কাজ করছে। নির্বাচন কমিশন যেটুকু দায়িত্ব প্রশাসনকে দিয়েছে সেই দায়িত্ব স্ব স্ব অবস্থানে থেকে সুন্দর এবং সুচারু রুপে পালন করতে চাই। নির্বাচন কমিশনের মেনিফেস্টো অনুযায়ি প্রশাসন কাজ করছে। ইভিএম পদ্ধতি প্রচারের জন্য ব্যাপক ব্যবস্থা নেয়া হচ্ছে। ভোট জালিয়াতির কোন সম্ভাবনা নেই। ব্যালট বাক্স ছিনতাই হতে পারে কিন্তু ইভিএম ছিনতাই হবে না।

 

 

প্রার্থীদের নানা অভিযোগ সমাধানে নির্বাচন সংক্রান্ত আইন-শৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কর্মকর্তারদের অনুরোধ জানান।

 

 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও মোংলা পোর্ট পৌরসভার সাধারণ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফারাজী বেনজীর আহম্মেদ,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম,অতিরিক্ত জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়,উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) নয়ন কুমার রাজবংশী,সহকারী পুলিশ সুপার(মোংলা সার্কেল)মোঃ আসিফ ইকবাল।

 

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল মামুন,মোংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী, মোংলা পোর্ট পৌরসভার সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মেয়র, সংরক্ষিত আসনের নারী ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরা।