মোংলায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রকাশিত: 2:45 PM, January 10, 2021

আলী আজীম,বাগেরহাট জেলা প্রতিনিধি //

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় মোংলায় পালিত হয়েছে। এ উপলক্ষে মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে দলটি ও এর অঙ্গ সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান,আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

 

 

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। রবিবার(১০জানুয়ারি) সকালে মোংলায় আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শুনীল কুমার বিশ্বাস এর সভাপতিত্বে,বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোল্যা আঃ রউফ,মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল, পৌর আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত মোংলা পৌরসভার মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন,যুগ্ম সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলু,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ ইকবাল হোসে,পৌর যুবলীগের সভাপতি ও আওয়ামীলীগ সমর্থিত ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এস,এম,কবির হোসেন,সাধারণ সম্পাদক শেখ আল মামুন,চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলামসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।সভায় বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান সহ প্রমুখ বক্তব্য রাখেন।