চুয়াডাঙ্গা সদর থানায় চৌকিদারী প্যারেড অনুষ্ঠিত

প্রকাশিত: 12:46 AM, January 6, 2021

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা সদর থানা চত্বরে গ্রাম পুলিশের সাথে মতবিনিময় ও চৌকিদারী প্যারেড অনুষ্ঠিত হয়েছে। এবং সেই সাথে ভালো কাজের জন্য ব্যক্তিগত ভাবে প্রনোদনামূলক পুরুষ্কার তুলে দেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান।

 

গতকাল মঙ্গলবার ৫ জানুয়ারী সকাল সাড়ে ৯ টার সময় চুয়াডাঙ্গা সদর থানা চত্বরে চৌকিদারী প্যারেড অনুষ্ঠানে ওসি আবু জিহাদ ফখরুল আলম খান।

 

চুয়াডাঙ্গার চৌকিদারদের বিভিন্ন দিকনিদের্শনা মুলক বক্তব্য প্রদান করেন। এবং চৌকিদারদের উদ্দেশ্যে তিনি বলেন যে, শীত সমাগত সময়ে কুয়াশায়াচ্ছন্ন পরিবেশে সন্ধ্যার পরে এবং রাতে যেন কোন এলাকায় চুরি, ডাতাতি, ছিনতাই ও অপকর্ম মুলক কোন কর্মকান্ড না ঘটে সে দিকে লক্ষ রেখে পুলিশে পাশাপাশি চৌকিদারকেও ডিউটি করার জন্য বলা হয়।

 

পাশাপাশি এলাকায় যেন কোন মাদক ব্যবসায়ী, মাদক সেবী না থাকে এবং চৌকিদারদের এলাকা ভিত্তিক যে সসম্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আছে সে সংক্রান্তে পুলিশকে তথ্য দেওয়ার জন্য বলেন। চৌকিদারী প্যারেড অনুষ্ঠান শেষে ভালো কাজের জন্য ব্যক্তিগত ভাবে প্রনোদনামূলক পুরুষ্কার তুলে দেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান।