বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:১১ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

দুঃসময়ে আওয়ামী লীগ ছাড়া কাউকে কখনো পাশে পাবেন না – উমা চৌধুরী।

বেল্লাল হোসেন বাবু, স্টাফ রিপোর্টার //
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

বেল্লাল হোসেন বাবু, স্টাফ রিপোর্টার // দুঃসময়ে আওয়ামী লীগ ছাড়া কাউকে কখনো পাশে পাবেন না, বিগত বছরে কত সরকার এলো গেলো কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই সরকারের মতো জনবান্ধব সরকার আমল আর কখনোই কেউ পাবে না। প্রধানমন্ত্রীর নগদ সহায়তা বিতরণকালে এক বক্তব্যে পৌর মেয়র উমা চৌধুরী কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, তিনি যে মমতাময়ী মা, তিনি সকলের কথা ভাবেন সকলের জন্য চিন্তা করেন। বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ খেটে খাওয়া মানুষের অধিকার আদায়ের জন্য রাজনীতি করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে চলে বাংলাদেশ আওয়ামী লীগ আর তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের অবস্থান সার্বিক তত্ত্বাবধান করতে থাকেন সব সময়। আর তারই ক্ষুদ্র কর্মী হিসেবে আমরা এসেছি আপনাদের কাছে তার এই মহানুভবতাকে আপনাদের মাঝে ভাগাভাগাভাগি করে নিতে।

 

বুধবার (৩০ জুন) নাটোর পৌরসভা ৫ এবং ৬ নং ওয়ার্ডের চার শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ কালে এসকল কথা গুলো বলেন নাটোরের পৌরসভার মেয়র উমা চৌধুরি। এ সময় তিনি ৫ এবং ৬নং ওয়ার্ডের করোনা মহামারীতে কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নগদ অর্থ ৫০০ টাকা করে চার শতাধিক মানুষের মাঝে বিতরণ করেন।

 

এসময় মেয়র সকলের প্রতি আহ্বান জানান, করোনা মহামারীতে এই লকডাউন মেনে চলুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পড়ুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন এবং প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না, নিজে সুস্থ থাকুন অপরজনকে সুস্থ রাখুন। এ সময় বিতরণ কালে তার সাথে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ক্রীড়াবিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি আহমেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু সহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!