বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :

কুলাউড়ায় লক্ষাধিক টাকা মূল্যের গাছ জব্দ।

মোঃ রেজাউল ইসলাম শাফি,কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

মোঃ রেজাউল ইসলাম শাফি,কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

কুলাউড়া উপজেলার মুড়ইছড়া বনবিট এর আওতাধীন সরকারি টিলা থেকে অবৈধভাবে আকাশমনি গাছ কেটে নিয়ে যাচ্ছিলো একটি সংঘবদ্ধ চক্র। খবর পেয়ে কুলাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা ও নির্বাহি ম্যাজিস্ট্রেট এ টি এম ফরহাদ চৌধুরী ঘটনাস্থলে গিয়ে প্রায় এক লক্ষ টাকা মূল্যের আকাশমনি গাছ জব্দ করেন।

গত ২৯ জুন মঙ্গলবার বিকাল ৫ টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের টাট্টিউলি এলাকায় অবস্থিত বিট অফিসে এসব গাছ জব্দ করে আনা হয়।

জানা যায়, বিগত কিছুদিন যাবৎ সংঘবদ্ধ চক্রের কিছু দুর্বৃত্ত এই বনবিট এর আওতাধীন টাট্টিউলি এলাকার টিলা থেকে গাছ কেটে আসছিলো। গোপন তথ্যের ভিত্তিতে কুলাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা ফোর্স নিয়ে মঙ্গলবার বিকালে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন। এসময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা সেখান থেকে পালিয়ে যায়। তবে তাদের কর্তনকৃত লক্ষ টাকা মূল্যের গাছ মাটিতে পড়ে থাকতে দেখা যায়। এ সময় ইউএনও মুড়ইছড়া রেঞ্জ কর্মকর্তা মো. রেজাউল হককে কাটা গাছগুলো জব্দ করার নিতে নির্দেশ দেন। তাৎক্ষনিক গাছগুলো ওই বনবিট অফিসে নিয়ে যাওয়া হয়।

কর্তনকৃত গাছ জব্দের বিষয়টি নিশ্চিত করে এ বিষয়ে কুলাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছগুলো জব্দ করি। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!