বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:১৯ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

বিশ্বনাথে ছালিক আহমদের জানাযায় লাখো মানুষের ঢল

আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১

বিশ্বনাথ প্রতিনিধি :: প্রাচীনতম ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ সিলেটের বিশ্বনাথের সৎপুর দারুল হাদীস কামিল মাদরাসার উপাধ্যক্ষ, প্রখ্যাত শায়খুল হাদীস মাওলানা ছালিক আহমদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ২৪ জুন বৃহস্পতিবার সকাল ৭টায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
এর আগে গত মঙ্গলবার শ্বাসকষ্ট ও জ্বরের লক্ষণ নিয়ে হাসপাতালের আইসিইউ’তে ভর্তি হন। এরপর হাসপাতালে তাঁর করোনা টেস্ট করতে নমুনা নেওয়া হয়। কিন্ত টেস্টের রিপোর্ট পাওয়ার আগেই তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেন লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া।

 

উপাধক্ষ্য মাওলানা ছালিক আহমদ (৫৩) বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ভুরকি গ্রামের মরহুম পীর আবুল লেইছ এর বড় পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ভুরকি হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গনে মরহুমের জানাজার নামাজ অনুষ্টিত হয়। বৃষ্টি উপেক্ষ করে জানাযায় ঢল নামে লাখো মানুষের। নামাজের ইমামতি করেন মরহুমের ছেলে হুসাইন মাসরুর।

 

এবং জানাযা শেষে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট আলেম মাওলানা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।জানাযার নামাজের পূর্বে স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সভাপতি মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী, সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, সৎপুর কামিল মাদরাসার সাবেক (অবসরপ্রাপ্ত) অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শফিকুর রহমান ও বর্তমান অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নোমান।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!