বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

পাওনা টাকা পরিশোধে ব্যর্থ হয়ে সাজানো অপহরণ নাটকের কথিত অপহৃত রহিমা খাতুন অবশেষে উদ্ধার

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার //
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

হাফিজুর রহমান : পাওনা টাকা পরিশোধে ব্যর্থ হয়ে সাজানো অপহরণ নাটকের কথিত অপহৃত রহিমা খাতুন কে অবশেষে উদ্ধার করেছে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ।

 

জানা গেছে মোছাঃ রাহেলা খাতুন(৬৫),স্বামী-মৃত আবু বক্কর, সাং-মজলিসপুর,থানা- দামুড়হুদা,জেলা -চুয়াডাঙ্গা গত ১৯/০৬/২০২১ তারিখ সন্ধ্যার দিকে থানায় আসিয়া লিখিত অভিযোগ করেন যে, তাহার মেয়ে মোছাঃ রুবিনা খাতুন(৩০),তাহার স্বামী-মোঃ রাসেল(৩৫), ও তাহার তিনটি সন্তানসহ গত ১৫/০৬/২০২১ ইং বেলা ১২:০০ টার দিকে নিখোজ হয়।পরবর্তীতে ১৯/০৬/২০২১ ইং তারিখে বিকাল ০৫:১৭ ঘটিকায় রুবিনা তাহার ০১৭৫৪৬২৯৫৬৯ নম্বর দিয়ে তার ভাই আসাদুজ্জামানকে ০১৭২৩২০৩১১৯ নম্বরে কল দিয়ে বলে তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পাড়াস্থ ডিজিটাল মোড়ে সাইদুরের বাড়িতে আটকে রেখেছে।
উক্ত অভিযোগের ভিত্তিতে অফিসার ইনচার্জ মহোদয়ের নির্দেশে এস আই নিতিশ চন্দ্র সেখানে গিয়ে তল্লাশী চালিয়ে ঘটনার কোনো সত্যতা পাইনি। প্রাপ্ত অভিযোগের বিষয়বস্তুতে যথেষ্ট সন্দেহ হওয়ায় তাৎক্ষনাত বিষয়টা পুলিশ সুপার চুয়াডাঙ্গার অবগতি ক্রমে তার নির্দেশনার আলোকে অফিসার ইনচার্জ চুয়াডাঙ্গা সদর মহোদয়ের তত্ত্বাবধানে ও নির্দেশে এসআই নিতিশ চন্দ্র তদন্ত শুরু করেন। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশকে চৌকস পুলিশ অফিসার এসআই নিতিশ চন্দ্র ও তার চৌকস টিম গতকাল ২২/০৬/২০২১ ইং তারিখে ভিকটিমের লোকেশন নিয়ে ঢাকার উদ্দেশ্যে ফোর্সসহ রওনা হয়ে তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন এলাকা থেকে ভিকটিম উদ্ধার করে অদ্য ২৩/০৬/২০২১ ইং সদর থানা, চুয়াডাঙ্গাতে এসে হাজির হন। উদ্ধারকৃত কথিত অপহৃত ভিকটিমকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সে স্বীকার করে যে, তাকে কেউ অপহরণ করে নি।

সে ও তার স্বামী পাওনাদারদের চাপে, পাওনাদারদের হাত থেকে বাচার জন্য এই মিথ্যা নাটক সাজিয়েছে।

 

চুয়াডাঙ্গাসহ পৌরসভা স্ত নিরাময় ক্লিনিক এর মালিক জনৈক সাইদুরের নিকট থেকে উল্লেখিত কথিত ভিকটিম ও তার স্বামী সম্পূর্ণ প্রতারণার আশ্রয় নিয়ে তাঁরই নিকট আত্মীয় সাইদুর এর কাছ থেকে টাকা ধার নিয়েছিল। সাইদুর পাওনা টাকার জন্য তাকে চাপ দিতে থাকে। এক পর্যায়ে রুবিনা ও তার স্বামী -রাসেল এই অভিনব নাটক রচনা করে। শেষ খবর পাওয়া পর্যন্ত কথিত অপহৃত ভিকটিম কে থানা হেফাজতে রাখা হয়েছে।

 

এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে মর্মে ওসি চুয়াডাঙ্গা সদর জনাব আবু জিহাদ ফখরুল আলম খান জানান।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!