বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

ছাতকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।।

সেলিম মাহবুব, ছাতক প্রতিনিধি //
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

সেলিম মাহবুব, ছাতক প্রতিনিধি:
ছাতক উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। বুধবার (২৩ জুন) বিকেলে শহরের মন্ডোলীভোগস্হ আওয়ামীলীগের অস্হায়ী কার্যালয়ে আওয়ামীলীগের আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

 

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা বের হয় এবং র‍্যালীটি পৌরসভা কার্যালয়ে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। পরে সেখান থেকে শোভাযাত্রা নিয়ে দলীয় কার্যালয়ে এসে কেক কাটেন সমবেত নেতাকর্মীরা। কেক কাটা, শোভাযাত্রার পর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ছাতক উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব আবরু মিয়া তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল’র সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরী বলেন, আজ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ অন্য জাতীয় নেতাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি।

 

কেননা এদেশের স্বাধীনতা ও গণতান্ত্রিক অধিকার তাদের অক্লান্ত প্রচেষ্টা ও আর্দশের অকৃত্রিম ভালবাসার অবদান। গণতান্ত্রিকভাবে বলতে গেলে এই উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল হল বাংলাদেশ আওয়ামী লীগ। আজ সেই গৌরবোজ্জ্বলময় সংগঠনের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। মহান স্বাধীনতার যুদ্ধে স্বাধীন সার্বভৌমত্ব অর্জনে নেতৃত্ব দেয় আওয়ামী লীগ।

ইতিহাস স্বাক্ষী ‘বঙ্গবন্ধু, আওয়ামী লীগ ও বাংলাদেশ’, এই তিনটি নাম একই সূত্রে গাঁথা। এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ছালিক মিয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য এমাদুল হক এমাদ, পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লাল মিয়া, কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর উদ্দিন, পৌর কাউন্সিলর হাজি নাজিমুল হক, হাজি ছালেক মিয়া, শফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগ নেতা সাবেক কাউন্সিলর ধন মিয়া, লায়েক মিয়া, শরীফ আলম, নজরুল চৌধুরী, শ্রমিকলীগ নেতা খলিলুর রহমান, এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার হোসেন চয়ন, মিছহাক আহমদ মিসবাহ, ফজলে রাব্বি জনি, নুরুজ্জামান চৌধুরী সম্রাট, আরিফ আহমদ, রুকন আহমদ, মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের ফরহাদ মিয়া, এখলাছ মিয়া, জেলা ছাত্রলীগ নেতা মাহির চৌধুরী, পৌর ছাত্রলীগের সভাপতি জামায়েল আহমদ ফরহাদ, ছাতক সরকারি ডিগ্রি কলেজের সভাপতি রিয়াদ চৌধুরী, সহ – সভাপতি আব্দুল কাদির তালুকদার, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তারেক, সুব্রত হালদার, যুগ্ম সম্পাদক রাজীব তরফদার, রুবেল তালুকদার জনি, উপজেলা ছাত্রলীগ নেতা মাহিম চৌধুরী, কলেজ ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ তালুকদার, সাজ্জাদ আহমদ, রুয়েল আহমদ, ডালিম, মামুন প্রমুখ। উপজেলা ও পৌর, ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় সভাপতি ভার্চুয়ালী অংশ নেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!