বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

বিরামপুর থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতার-৪

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি, নয়ন //
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

বিরামপুর(দিনাজপুর)সংবাদদাতা:

অবৈধ মাদকদ্রব্য উদ্ধারের লক্ষে বিরামপুর থানা পুলিশের এক বিশেষ অভিযানে পরিচালনা করে মঙ্গলবার সন্ধ্যায় মাদকদ্রব্য ক্রয়বিক্রয়ের সাথে সংশ্লিষ্ট ৪ (চার) জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের কবেজ উদ্দিনের পুত্র আজিম উদ্দিন (৪১) নবাবগঞ্জ উপজেলার খয়েরগুনি গ্রামের আব্দুল মতিন মিয়ার পুত্র সুমন মিয়া (২৮) একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র ফেরদৌস রেজা (২৮) বিরামপুর উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুস সালামের পুত্র জাহিদ হাসান (২০) এই সূত্রে পুলিশ জানায়।

তথ্যমতে জানা যায়-বিরামপুর থানা পুলিশের ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান চলাকালীন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এর দিক নির্দেশনায় ও এসআই (নিঃ) নুরল হকের নেতৃত্ব সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি বিশেষ টিম বিরামপুর থানার মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের ধৃত আসামী আজিম উদ্দিনের বসতবাড়ির সামনে উপস্থিত হলে ধৃত আসামীসহ কতিপয় লোকজন দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ ঘটনাস্থলেই ৪ জনকে আটক করে।

এসময় ধৃত আসামীদের দেহ তল্লাশী করে ১টি ব‍্যবহৃত মোবাইল ফোন, একটি সাদা প্লাষ্টিকের বাজারী ব্যাগের ভিতর রক্ষিত ৩ বোতল ফেন্সিডিল, ১ বোতল বিয়ার, মাদক বিক্রয়ের নগদ ১লক্ষ ২৭ হাজার ১শত ৬০ টাকা এবং ১টি লাল রঙের টিভিএস ব্রান্ডের মোটর সাইকেল উদ্ধারসহ তালিকামূলে জব্দ করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান-এ বিষয়ে উক্ত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে বিরামপুর থানায় পুলিশের এই নিয়মিত অভিযান অব‍্যহত থাকবে বলেন জানান তিনি।

নয়ন হাসান
বিরামপুর,দিনাজপুর।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!