বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

মোংলায় আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলী আজীম, বাগেরহাট জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

আলী আজীম,
বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের মোংলায় পৌর ও থানা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩জুন) দিবসটি পালন উপলক্ষে সকালে দলীয় কার্যলয় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বৈশ্বিক মহামারী করোনা’র বিস্তারে এবার সীমিত পরিসরেই দিনটি উৎযাপন করা হয়।
বৃহস্পতিবার সকাল ১০ টায় মোংলায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মোংলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবিতে ফুলের মালা দিয়ে সম্মান প্রদর্শন করা হয় এবং দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন,থানা আ’লীগের সভাপতি শুনীল কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসে,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,পৌর যুবলীগের সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন।

অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন,মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন,বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল,সাখাওয়াত হোসেন মিলন,৬নং ওয়ার্ড কাউন্সিলর জি,এম,আল আমিনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, অনেক আন্দোলন সংগ্রাম, সম্ভাবনা অর্জন সবকিছু মিলিয়ে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা এক অভিন্ন সত্তা। আওয়ামী লীগই বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন করেছিল। আজকে আমরা যে আকাঙ্ক্ষা ও ইচ্ছা নিয়ে ২৩ জুন পালন করার প্রস্তুতি নিয়েছিলাম করোনা মহামারির কারণে সেটি সম্ভব হয়নি। এটাই বাস্তবতা। সেই বাস্তবতাকে মেনে নিয়েই সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!