ঢাকাMonday , 21 June 2021

কিশোরগঞ্জ জেলায় টানা ৬ষ্ঠ বারের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত পাকুন্দিয়া থানার তদন্ত (ওসি) নাহিদ হাসান সুমন।

Link Copied!

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমন। সোমবার (২১ জুন) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে পুরস্কৃত করা হয়।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমনের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইব্রাহীম হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মাসিক কল্যাণ সভায় ২০২১ সালের মে মাসের পারফরমেন্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কৃত হওয়ায় আনন্দ প্রকাশ করে পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমন বলেন, পুলিশ হেডকোয়ার্টার কর্তৃক নতুন চালু হওয়া ‘অভিন্ন মানদ-ের আলোকে বিশেষ অবদান’ এর স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার পাওয়ায় আমি খুবই আনন্দিত। এ পুরস্কার কাজের প্রতি আমার উৎসাহ বাড়বে।

 

নাহিদ হাসান সুমন বলেন,আমি চাকরি জীবনে সব সময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক দায়িত্ব পালন করে যাচ্ছি। আজকের এই পুরষ্কার আমাকে ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে উৎসাহ উদ্দীপনা প্রদান করেছে। আমি সর্বদা ন্যায় নীতি ও আদর্শের সাথে দায়িত্ব পালন করে যাব। আমার এই সাফল্যর জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ,দক্ষ মাননীয় পুলিশ সুপার জনাব মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কিশোরগঞ্জ সদর সার্কেলের দায়িত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম হোসেন, পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার জাহান,উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার এই সাফল্যে সহযোগীতা করেছে।

 

প্রসঙ্গত, নাহিদ হাসান সুমন এর আগে জেলার করিমগঞ্জ থানায় থাকাকালীন ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন।

error: Content is protected !!