বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

দোয়ারাবাজারে জুয়া খেলা অবস্থায় পুলিশের হাতে ৭ জুয়ারি আটক।।

সেলিম মাহবুব, ছাতক প্রতিনিধি //
  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১

সেলিম মাহবুব, ছাতক :
সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৭জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। রবিবার মধ্য রাতে উপজেলার নরসিংপুর ইউনিয়নের বালিউড়া বাজারে এ অভিযান চালানো হয়। সোমবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। স্হানীয় সূত্রে জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নের বালিউড়া বাজারে স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরা অংশগ্রহণ করতো।

 

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার মধ্য রাতে দোয়ারাবাজার থানার নবাগত অফিসার ইনচার্জ দেবদুলাল ধর এর দিকনির্দেশনায় এসআই মিজানুর রহমান নেতৃত্বে এএসআই শরীফ মিয়া, এএসআই আকছির মিয়ার সহযোগিতায় সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল বালিউড়া বাজারে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসরে অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল হইতে নগদ ৩ হাজার ৪ শত ৯০ টাকাসহ উপজেলার নরসিংপুর ইউনিনের ফুলকারগাও গ্রামের তাফির আলীর পুত্র আরজ আলী (৫০), মৃত ইন্তাজ আলীর পুত্র তৈয়বুর (৪২), লামাসানিয়া গ্রামের মৃত আব্দুল মোতালিবের পুত্র হোসাইন আহমেদ(৪২), বালিউড়া গ্রামের মৃত সমরের পুত্র আব্দুল আহাদ(৫১), মৃত আব্দুল বাতেনের পুত্র আবুল হোসেন(৪২), আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল আজিজ(৪০), খালপাড় গ্রামের মৃত জহুর আলীর পুত্র ফারুকুল ইসলাম(৪৮)কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর বলেন, মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের পাড়ায়-মহল্লায় বিশেষ অভিযান চলছে ।

 

সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা।মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার নরসিংপুর ইউনিয়নের বালিউড়া বাজার থেকে ৭ জন জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!