ঢাকাMonday , 21 June 2021

সাংবাদিক শিপনের বোনের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক

Link Copied!

বিশ্বনাথ প্রতিনিধি :: সাংবাদিক শিপনের বোনের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সিলেট মিরর বিশ্বনাথ প্রতিনিধি মোহাম্মদ আলী শিপনের বোন আফিয়া বেগম (৬০)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ৭টায় ইন্তেকাল করেন।

 

মৃত্যুকালে তিনি ৪ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। বিকেলে ৪টায় সিলেটের বালাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গরিনাথপুর গ্রামের নিজ বাড়িতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়েছে।

 

এদিকে, সাংবাদিক মোহাম্মদ আলী শিপনের বোন আফিয়া বেগমের মৃত্যুকে শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরা কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।শোক প্রকাশকারীরা হলেন- বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, মো. আবুল কাশেম।

error: Content is protected !!