ঢাকাMonday , 21 June 2021

ছাতকে মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষায় সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

Link Copied!

সেলিম মাহবুব,ছাতকঃ
ছাতকে ”মা ও শিশুর সুরক্ষা চাই, স্বাস্থ্য কেন্দ্রে প্রসব করাই” এই শ্লোগানকে সামনে রেখে রোববার (২০জুন) মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষা এবং নিরাপদ প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে সচেতনতা বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে সচেতনতা মূলক এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পায়াক্ট বাংলাদেশ এবং অদ্রিতা ভিজ্যুয়াল’র সহযোগিতায় কর্মশালাটি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রাজীব চক্রবর্তীর সভাপতিত্বে ও পায়ক্ট বাংলাদেশ’র প্রোগ্রাম অর্গানাইজার মো.শাহাবুদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব সৈয়দ আহমদ,এড.পীযুষ কান্তি ভট্টাচার্য । বক্তব্য রাখেন, আবাসিক মেডিক্যাল অফিসার ডা,সাইদুর রহমান, ডা.ফাতেমা তুজ জোহরা, ডা.রায়হান আহমেদ, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশিদ, মাওলানা আলী আজগর খান,শিখা দে,স্বপ্না বেগম, হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স স্মৃতি রানী মন্ডল প্রমুখ।

 

এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সাংবাদিক আমির আলী, হাসপাতালের টেকনোলজিস্ট স্বপন কুমার রায়,স্বাস্থ্য পরিদর্শক নৃপেন্দ্র কুমার এষ, পায়াক্টর উপজেলা সমন্বয়কারী মোহাম্মদ ফিরোজ আখতার সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।।

error: Content is protected !!