বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:১০ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

নাটোরে নিখোঁজ মানিকের মরদেহ উদ্ধার

বেল্লাল হোসেন বাবু, স্টাফ রিপোর্টার //
  • প্রকাশের সময় : রবিবার, ২০ জুন, ২০২১

বেল্লাল হোসেন বাবু, স্টাফ রিপোর্টার:

প্রায় ১৪ দিন আগে নিখোঁজ হওয়া নাটোর জেলা সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ মানিক মিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

আজ রবিবার দুপুরে শহরে রামাইগাছি এলাকার টেক্সটাইল ব্রিজের নিচ থেকে উদ্ধার করেন।

 

পুলিশ ও নিহতের পরিবার জানায়, গত ৬ জুন থেকে প্রায় ১৪ দিন ধরে নিখোজ ছিল।
নাটোর জেলার সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ মানিক মিয়া।

 

পরে আজ দুপুরে টেক্সটাইল মিল এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

 

তবে তাৎক্ষনিকভাবে কিভাবে মারা গেলো বা হত্যাকান্ড কিভাবে হয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।
তবে নিহতের স্ত্রী কয়েকদিন আগে ফেসবুকে পোষ্ট লিখেন

 

আমি মোছাঃ মনিরা বেগম। আমার স্বামী মোঃ মানিক সরকার গত ০৬/জুন/ ২০২১ রোজ রবিবার সকাল ১০ ঘটিকা এর মতই বাড়ি থেকে বেড় হয়ে যায় কিছুক্ষন পর ১১.৩০ মিনিটে তাকে ফোনে দেই তখন উনি বলেন আমি রামাইগাছি সরকারি টেক্সটাইল মিল এর কাছে একজন ব্যক্তির সাথে দেখা করতে গিয়েছেন।

 

 

কিন্তু ভাগ্যের কি পরিহাস আজও আমার স্বামী বাড়িতে ফিরেনি, মিলেনি তার খোজ। আমি কোন দেশে বাস করি আজ ১৩ দিন হয়ে গেলো আমি তার খোজ পেলাম না। আমি গত ০৭/জুন/২০২১ তারিখে সকাল ১০ টায় সদর থানায় সাধারণ ডায়েরি করি। আজ ১৩ দিন হয়ে গেলো আমি তার আশার আলো পেলাম না।

আমার স্বামী মোঃ মানিক সরকার (৩৯) উনি একজন সিএনজি ব্যবসায়ী এবং সিএনজি মালিক সমিতির ক্যাসিয়ার এছাড়া নাটোর ভিবানিগঞ্জ মোরে মীম গদিঘর বলে একটি দোকানো রয়েছে।

 

আমার দুটি মেয়ে সন্তান রয়েছে। আমি একজন মেয়ে হয়ে আর কত দৌড়াবো। ১৩ দিন পুলিশ প্রশাসন থেকে শুরু করে সব জায়গায় যাচ্ছি কিন্তু কোনো সমাধান মিলেনি এখনো।
আমার একটাই আবেদন আমার স্বামীকে আমার কাছে ফিরিয়ে দিন।

 

বুকফাটা কষ্ট নিয়ে প্রতিটা দিন কাটছে আমার। আমার ছোট মেয়ের বয়স ৭ বছর সেও তার বাবার কথা বলে কান্না করছে, আমি আর আমার দুই সিন্তান নিয়ে দিন কাটাচ্ছি।

 

অথচ, তার মরদেহ উদ্ধার করলো পুলিশ। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, আমরা লাশটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে মর্গে প্রেরন করেছি। এইটা হত্যাকাণ্ড কি না তা বুঝা যাচ্ছে
না লাশটি পঁচে গলে যাওয়ার কারনে।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!