ঢাকাSaturday , 19 June 2021

খালি পকেটে থানায় আসুন কথা দিচ্ছি সহযোগিতা পাবেন–ওসি নন্দীগ্রাম।

Link Copied!

আব্দুল আহাদ, নন্দীগ্রাম( বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ অঙ্গীকার করে বলেছেন, যে কোন অন্যায়ের প্রতিকার পেতে এবং আইনি সহায়তা পেতে খালি পকেটে সরাসরি থানায় আসুন, সর্বোচ্চ সহযোগিতা পাবেন।

 

মনে রাখবেন, থানায় মামলা, জিডি, সহ যে কোন পুলিশি সেবা পেতে কোন প্রকার টাকা লাগেনা। যদি কোন পুলিশ কর্মকর্তা কিংবা দালাল টাকা চায় তাহলে সরাসরি আমাকে জানান, আপনাদের জন্য ওসির দরজা সব সময় খোলা। দালাল শ্রেনীর লোকজনদের হুশিয়ার করে বলেন, বিনা স্বার্থে সহযোগিতা করার মনোভাব থাকলে কারো মাধ্যম হয়ে থানায় আসবেন, পক্ষে আসার জন্য যদি কোন প্রকার টাকা গ্রহন করেন আর যদি তার প্রমান পাই লাল দালানের ভাত খাওয়াবো। সেই সাথে প্রতিটি তথ্যদাতাকে অনুরোধ জানিয়ে বলেন, আপনারা যাচাই বাছাই করে সঠিক তথ্য দিবেন, পরবর্তীতে তথ্যটি ভুল প্রমাণিত হলে এবং মিথ্যা তথ্যের কারনে কেউ অসম্মানিত হলে আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হব। পরিশেষে, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন সহ সকল অপরাধ দমনে সকলের একান্ত সহযোগিতা কামনা করেন।

 

শনিবার (১৯শে জুন) দুপুর ১২টায় রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন “আরজেএফ” ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জুয়েল, সাধারন সম্পাদক আবুসাঈদ ও প্রচার সম্পাদক আব্দুল আহাদের সাথে সৌজন্য সাক্ষাত ও মত-বিনিময় কালে দল-মত নির্বিশেষে সবার উদ্দেশ্যে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এসব কথা বলেন।

error: Content is protected !!