বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :

বিরামপুরে খড় বোঝাই ভ্যানে মিললো ৩৪ বোতল ফেনসিডিল, আটক-২

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি, নয়ন //
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

বিরামপুর(দিনাজপুর) সংবাদদাতা:

দিনাজপুরের বিরামপুরে খড়বোঝাই ভ্যানে মিললো ফেনসিডিল। একটি অটোচার্জার ভ্যানে খড়বোঝাই করে নিয়ে যাচ্ছিলো দুই যুবক। পথে পুলিশের তল্লাশি চৌকিতে পড়েন দুই যবুক। পরে খড়বোঝাই ভ্যানটি তল্লাশি করে ভ্যানের ভেতর বিশেষ কায়দায় রাখা কসটেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট থেকে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর পৌর শহরের চাঁদপুর এলাকায় (১৭জুন) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবক কে আটক করা হয়েছে। আটককৃত দুই যুবক হলেন- হাকিমপুর উপজেলার খট্টামাধবপাড়া ইউনিয়নের মংলাপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে নাঈদ ইসলাম (২০) ও একই এলাকার ফরিদ উদ্দিন এর ছেলে রাজু মিয়া (১৬)।

বিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজার রহমান জানান- বৃহস্পতিবার সকালে চাঁদপুর পলাশবাড়ী রোড়ে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় রাস্তায় চলাচলরত সন্দেহভাজন বেশ কিছু যানবাহন তল্লাশি করা হয়। ওই সময় ভ্যানটি খড় নিয়ে পলাশবাড়ীর দিকে যাচ্ছিলো। পরে থামানো ভ্যানটি ভালোভাবে তল্লাশি করে খড়ের ভিতর থেকে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন-ভ্যানে করে বিশেষ কায়দায় মাদক পাচারের অভিযোগে ভ্যানসহ দুই যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!