ঢাকাThursday , 17 June 2021

রামপালে মাদকবিরোধী মানববন্ধনে হামলা, আহত -৪

Link Copied!

আলী আজীম,
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

পেড়িখালীতে মাদকবিরোধী মানবন্ধনে মাদক সেবীদের হামলার ঘটনা ঘটেছে। রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের সিকিরডাঙ্গা আ ‘লীগের কার্য্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে পেড়িখালী সিকিরডাঙ্গায় আওয়ামী লীগ ওয়ার্ড সভাপতি ও সাধারন সম্পাদক’র উদ্দ্যোগে মাদকবিরোধী মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে সিকিরডাঙ্গা গ্রামের সকল সাধারণ মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে আংশগ্রহন করে। মানববন্ধন চলাকালীন স্থানীয় ভূমিদস্যু মোঃ আলম, মোঃ আবুল কালাম, মোঃ আমজেদ, মোঃ এরশাদ, মোঃ ডালিম, মোঃ মহাসিন সহ একদল সন্ত্রাসী দেশীয় অস্র সহ এসে আতর্কিত হামলা চালায় তাদের উপর। মোঃ সোহাগ, মোঃ বাবুল, মোঃ রুবায়েদ, মোঃ আরিফ সহ বেশ কয়েকজন এ সময় হামলায় আহত হয়। এ ঘটনায় রালপাল থানায় অভিযোগ করা হয়।পূর্ব সত্রুতার জের মেটাতে এবং পরিকল্পিত ভাবে এ হামলা চলানো হয় বলে উল্ল্যেখ করা হয় অভিযোগে।

 

 

ঘটনার পর ওয়ার্ড আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম  বিষয়টি মিট মিমাংসার জন্য ঘটনাস্থলে গেলে তাকে হেনস্থ সহ দেশীয় অস্র সহ তাদের দিকে এগিয়ে আসে এবং অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে তারা। এবং সুজোগ পেলে তাকে খুন করবে বলে হুমকি প্রদান করে। এ দিকে এ ঘটনার মুল অভিযোগ ব্যক্তি মোঃ ছাইফুদ্দিন তুহিন ও তার পরিবার কে তার বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ সহ হত্যার হুমকি দেয় এই সন্ত্রাসী চক্র। মোঃ ছাইফুদ্দিন তুহিন বলেন এই সন্ত্রাসী চক্র আমার উপর হামলার জন্য বিভিন্ন জায়গায় মহড়া দিচ্ছে।

 

এ ঘটনায় রামপাল থানায় মোঃ ছাইফুদ্দিন তুহিন বাদি হয়ে অভিযোগ করে। অভিযোগের পর তাৎক্ষনিক রামপাল থানার এস,আই মোঃ সরিফুল ইসলাম তদন্তে আসেন। ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আবুল কালাম ও সাধারন সম্পাদক সাইফুদ্দিন তুহিন এই ঘটনার কঠোর নিন্দা জানিয়েছেন। এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন।

error: Content is protected !!