বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

ময়মনসিংহ সিরতা ইউনিয়নের গণধর্ষণের আসামী ২৪ ঘন্টায় গ্রেফতার।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ //
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১

গোলাম কিবরিয়া পলাশঃ ময়মনসিংহ সদর উপজেলার সিরতা ইউনিয়নের চর আনন্দীপুর গ্রামের ১৫ বছরের কিশোরী গণধর্ষণের শিকার। প্রধান আসামি পলাতক রাজিব (২৬) কে গ্রেফতার করেছে কোতুয়ালী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী রাজিব চর খরিচা এলাকার রাজু মিয়ার পুত্র বলে জানা যায়।

গত ১৪ই জুন সোমবার সন্ধ্যা অনুমান ৬.০৫ ঘটিকায় কোতুয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফিরোজ তালুকদারের দিকনির্দেশনায় ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলীর নেতৃত্বে থানার এস.আই মিনহাজ সহ কোতুয়ালী মডেল থানা পুলিশের একটি চৌকস টিমের সহযোগীতায় অভিযান পরিচালনা করে প্রধান আসামী ধর্ষক রাজিবকে গ্রেফতার করা হয়।

এর আগে ১৩ই জুন রবিবার ঘটনার দ্বিতীয় এজাহারভুক্ত ২য় আসামী চর গোবিন্দপুর এলাকার সুরুজ আলীর পুত্র ফিরোজ (২৫)কে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতুয়ালী মডেল থানার ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী। পুলিশ জানায় ফিরোজ ঘটনার কথা বিজ্ঞ আদালতে স্বীকারক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

কোতুয়ালী মডেল থানায় দায়ের কৃত মামলার লিখিত এজহারে জানা যায়- সদর উপজেলার সিরতা ইউনিয়নে আনন্দীপুর গ্রামের ভিকটিম। ভিকটিম গত ১১ই জুন শুক্রবার পাশ্ববর্তী তারাকান্দা উপজেলার বকসিমুল এলাকায় তার নানার বাড়ীতে যাওয়ার পথে বড়বিলা পাড় মোড় হতে জোরপূর্বক তুলে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে গণধর্ষণ করে গ্রফতারকৃত আসামীরা।

এই ঘটনায় গত ১৩ই জুন ভিকটিম বাদী হয়ে কোতুয়ালী মডেল থানায় মামলা দায়ের করলে থানা ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী থানার এসআই মিনহাজ সহ কোতুয়ালী মডেল থানা পুলিশের একটি চৌকস টিমের সহযোগীতায় ঘটনার তদন্তপুর্বক দ্রুতই আসামীদের গ্রেফতার করতে সক্ষম হন।

এদিকে ১৩ তারিখে মামলা দায়ের করে ১৪ তারিখের মধ্যেই আসামীদের গ্রেফতার করায় সন্তুষ্ট হয়ে কোতুয়ালী মডেল থানা পুলিশের দক্ষতার ব্যাপক প্রশংসা করেন ভিকটিম ও মামলার বাদী এবং তার পরিবারের সদস্যরা। একই সাথে এত দ্রুত গতিতে আসামী গ্রেফতারে ময়মনসিংহের সর্বমহলের মাঝে আলোচনার স্থান করে নিয়েছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!