ঢাকাWednesday , 15 September 2021

করিমগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে করিমগঞ্জ থানা পুলিশ।

Link Copied!

করিমগঞ্জ থানা পুলিশ কর্তৃক ১টি চোরাই মোটর সাইকেল উদ্ধার সহ মোটরসাইকেল চোর চক্রের ৭ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে করিমগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সিনিয়র সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) এএসপি ইফতেখারুজ্জামানের দিকনির্দেশনায় করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় করিমগঞ্জ থানার (এসআই) আনিসুর রহমান (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর এলাকা কিশোরগঞ্জ জেলা শহরের শোলাকিয়া ও সতাল থেকে তাদের গ্রেফতার করে করিমগঞ্জ থানা পুলিশের চৌকস টিম।

গ্রেফতারকৃত মোটরসাইকেল চোরচক্রের সদস্যরা হলো, মোঃ রাজিবুল করিম অন্তু (২১) মোঃ ইবনে উমাইয়া (২১) মোঃ সাজন মিয়া (২২) মোঃ রুবেল মিয়া (২৪ ) মোঃ মামুন মিয়া (২৪) ও রকি ইসলাম (২৮) মোঃ জয় (১৯) কে আটক করা হয়।

এ ব্যাপারে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম বলেন,দীর্ঘদিন যাবত তারা করিমগঞ্জ,কিশোরগঞ্জ সদর গাজীপুরের কাপাসিয়া উপজেলা এলাকায় মোটরসাইকেল চুরি করে আসছে। করিমগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে মোঃ জয়কে নিয়ামতপুর এলাকা থেকে গ্রেফতার করে এবং জিজ্ঞাসাবাদে জয়ের ৬জন সহযোগীকে সদর উপজেলার শোলাকিয়া ও সতাল থেকে অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোরচক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে।তাদের কাছ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করে করিমগঞ্জ থানা পুলিশ।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমিনুল ইসলাম জানান,গ্রেফতারকৃত ৭ জন আসামিদের বিরুদ্ধেআন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য।মোটরসাইকেল চুরির মামলায় তাদের বিরুদ্ধে করিমগঞ্জ থানা মামলা নাম্বার ১৭ ধারা ৪১৩পেনাল কোড রুজু করা হয়, গ্রেপ্তারকৃত আসামিদের তিন দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

ঘটনার সত্যতা স্বীকার করে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমিনুল ইসলাম জানান,করিমগঞ্জ উপজেলায় সকল ধরণের অনৈতিক কর্মকান্ড বন্ধে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।আমরা পুলিশ প্রশাসন ডাকাত মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক ঘোষিত “জিরু টলারেন্স” নীতিতে অবিচল আছি এবং থাকব।ডাকাত ইয়াবা ব‍্যবসায়ীদের স্হান করিমগঞ্জে হবেনা, অন্ততঃ আমি যতদিন করিমগঞ্জে আছি।

error: Content is protected !!