ঢাকাTuesday , 14 September 2021
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জের মেয়ে ৪২তম বিসিএস এ সহকারী সার্জন পদে সুপারিশপ্রাপ্ত রিমা

Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩নং ( তিন ) ওয়ার্ডের বাসিন্দা সোনিয়া আক্তার রিমা ৪২তম বিসিএস এ সহকারী সার্জন পদে সুপারিশপ্রাপ্ত হয়েছে।

দেশে করোনা রোগীদের চিকিৎসা সেবায় ৪২তম বিসিএস বিশেষ থেকে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের সহকারী সার্জন পদে ৪ হাজার জনকে সুপারিশ নিয়োগের সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি), বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর পিএসসির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয় করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে জরুরি প্রয়োজনে ৪২তম বিসিএস বিশেষ পরীক্ষা-২০২০ এর মাধ্যমে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের সহকারী সার্জনের ২ হাজার শূন্যপদ পূরণে ২০২০ সালের ৩০ নভেম্বর বিজ্ঞপ্তি জারি করা হয়। পরবর্তীতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ২ হাজার পদের সঙ্গে অতিরিক্ত আরও ২ হাজার পদ যোগ করে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জনের মোট ৪ হাজার পদে সুপারিশের জন্য পত্র পাঠানো হয়।

৪২তম বিসিএস বিশেষ পরীক্ষা-২০২০ এ এমসিকিউ টাইপ লিখিত ও মৌখিক উভয় পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুযায়ী বিসিএস স্বাস্থ্য ক্যাডারের সহকারী সার্জন পদে ৪ হাজার জনকে নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন কর্তৃক সুপারিশ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় লিখিত ও মৌখিক উভয় পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন ১ হাজার ৯১৯ জন প্রার্থীকে নন-ক্যাডার পদের জন্য কৃতকার্য করা হয়েছে।

error: Content is protected !!