ঢাকাTuesday , 7 September 2021
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে মাদকসেবন ও বিক্রির অপরাধে গ্রেপ্তার-৩

Link Copied!

চাঁপাইনবাবগঞ্জে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসির অভিযানে বিভিন্নস্থান থেকে প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কৃষ্ণ গোবিন্দপুর এলাকার বাশির উদ্দিনের ছেলে ওবায়দুর রহমান ওরফে বাইরুল (৪১), শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর গ্রামের হুমায়নের ছেলে বাইরুল (৩০) ও ছত্রাজিৎপুরের মৃত রঘুনাথ রবিদাসের ছেলে রামপদ রবিদাস (৪৮)।

অভিযানে উপস্থিত মোবাইল কোর্টের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন আসামি ওবায়দুরকে ৬ মাস, বাইরুলকে ৩ মাস ও রামপদকে ৫ মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জানাগেছে, ৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে, ইন্সপেক্টর রায়হান আহমেদ খানের নেতৃত্বে ডিএনসির উপ-পরিদর্শক আসাদুর রহমান, উপ-পরিদর্শক খোন্দকার সুজাত আলী, সিপাই আল-আমিন, সিপাই হাবিবা খাতুন, সোহেল রানা, জাহিদুল ইসলাম যৌথ সঙ্গীয় ফোর্স বিভিন্ন মাদকসহ ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এদিকে জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়ে কাজ করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সদস্যরা বলে জানিয়েছেন সহকারী পরিচালক আনিছুর রহমান খান।

error: Content is protected !!