ঢাকাTuesday , 7 September 2021
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় প্রেমিকের দেখা পেতে ১০ মাসের শিশুকে অপহরণ

Link Copied!

কুমিল্লার চান্দিনায় প্রেমিকের সাক্ষাৎ পেতে এক শিশুকে অপহরণ করেছে প্রেমিকা।সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে ওই প্রেমিকা উপজেলার মাইজখার গ্রাম থেকে আবু ছাহিদ নামে ১০ মাসের এক শিশুকে অপহরণ করে।ওই রাতেই থানায় করা পরিবারের অভিযোগের সূত্র ধরে পুলিশ ও ডিবি যৌথ অভিযানে নামে।পরে বরিশালের মাওয়া ঘাট এলাকায় অভিযুক্ত প্রেমিকার কাছ থেকে ১০ মাসের শিশুটিকে উদ্ধার করে পুলিশ।এসময় প্রেমিকের সঙ্গেও সাক্ষাৎ হয় ওই প্রেমিকার।

পুলিশ জানায়,সাবিনা আক্তারের (২০) সঙ্গে মোঃ ফারুক নামে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার গ্রামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল।সম্পর্ক থাকা অবস্থায় কোনও এক কারণে সাবিনা এবং ফারুকের যোগাযোগ বিচ্ছিন্ন হয়।দীর্ঘদিন খোঁজ না পেয়ে প্রেমিক ফারুকের সন্ধানে কুমিল্লার চান্দিনা মাইজখার গ্রামে এসে হাজির হন সাবিনা।প্রেমিকের বাড়ি মোহারআলীতে গেলেও তার দেখা মেলেনি।

ফারুকের পরিবারের সদস্যরাও সাবিনাকে পাত্তা দেয়নি।পরে সাবিনা ফারুকের প্রতিবেশী মোঃ এরশাদুল হকের বাড়িতে আশ্রয় নেন।দুইদিন চেষ্টা করেও ফারুকের দেখা পাননি তিনি।পরে এরশাদুলের ১০ মাসের শিশু সন্তান আবু ছাহিদকে নিয়ে পালিয়ে যান সাবিনা। সাবিনা শর্ত দেন ফারুককে সঙ্গে নিয়ে গেলে শিশুটিকে ফিরিয়ে দেবেন।

ডিবি কর্মকর্তা এসআই পরিমল চন্দ্র দাস বলেন,সোমবার রাতে প্রেমিকের সন্ধান না পেয়ে সাবিনা শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়।পরিবারের অভিযোগের সূত্র ধরে মোবাইলফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে তার লোকেশন নিশ্চিত হয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।এসময় শর্ত অনুযায়ী প্রেমিকের সঙ্গে সাক্ষাৎ হয় প্রেমিকার।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ(ওসি) আরিফুর রহমান বলেন,অপহরণের ঘটনায় রাতে শিশুর পরিবার থানায় একটি অভিযোগ করে।পরে পুলিশ ও ডিবি সদস্যরা অভিযান চালান।অহরণকারীকে আটক করা হয়েছে।আটক হওয়া ব্যক্তিসহ শিশুটিকে বরিশালের মাওয়া থেকে চান্দিনায় আনা হয়েছে।

error: Content is protected !!