ঢাকাMonday , 6 September 2021

দেবীদ্বারে কোভিড ১৯ মহামারীতে ক্ষতিগ্রস্ত ১২৫  অভিবাসী’র পরিবার পেলেন ‘ওকাপ’র মানবিক খাদ্য সহায়তা

Link Copied!

বেসরকারী সংগঠন অভিবাসী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ)’র সহযোগীতায় ১২৫ প্রবাসী কর্মহীন ও অসহায় পরিবার পেলেন খাদ্য সামগ্রী। সোমবার দুপুরে দেবীদ্বার রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের একটি শ্রেণী কক্ষে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কোভিড ১৯ মহামারীতে ক্ষতিগ্রস্ত অভিবাসী কর্মী ও তাদের পরিবারের জন্য ‘ওকাপ’র মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় খাদ্যসামগ্রী বিতরণে জনপ্রতি ১২ কেজি চাউল, ২ কেজি ডাল, ২ কেজি আটা, ১লিটার সোয়াবিন, একটি লাক্স সাবান বিতরণ করা হয়। ওই কর্মসূচরি আওতায় গুনাইঘর (উঃ), জাফরগঞ্জ, এলাহাবাদ, বরকামতা, বড়শালঘর সহ ৫টি ইউনিয়নের ২৫ পরিবার করে ১২৫ পরিবারের মধ্যে ওই খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে দেবীদ্বার রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সরকার’র সভাপতিত্বে এবং অভিবাসী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ)’র ফাইন্যান্সিয়াল লিটারেসি’র প্রজেক্ট অফিসার মোঃ সাব্বিরুজ্জামান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুনাইঘর (উঃ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম, জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, ‘ওকাপ’র দেবীদ্বার উপজেলা সুপার ভাইজর নিলীমা পারভীন, সাংবাদিক গোলাম রাব্বী প্লাবন, মোঃ শাহ আলম, ‘ওকাপ’র একাউন্স অফিসার মাসুম বিল্লাহ, কমিউনিটি মবিলাইজার হাসিনা আক্তার, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ আল আমিন প্রমূখ।

error: Content is protected !!