ঢাকাSaturday , 4 September 2021
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে কটুক্তি: অবশেষে যুবদল নেতা শহিদ মিঞার আত্মসমর্পণ

Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারী চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুল হক হায়দারী অবশেষে আত্মসমর্পণ করেছেন। শুক্রবার বিকেলে তিনি স্ব-শরীরে শিবগঞ্জ থানা উপস্থিত হয়ে থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

আত্মসমর্পণকারী যুবদল নেতা শহিদুল হক হায়দারী উপজেলার মোবারকপুর ইউনিয়নের জহরপুর গ্রামের লাল মোহম্মদ মিঞার ছেলে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে থানায় এসে নিজের দেয়া স্ট্যাটাসটি দেয়া ছিল একটি ভূল এ বলে ভূল স্বীকার করে স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেন শহিদুল হক হায়দারী।

উল্লেখ্য, একটি নিউজ পোর্টালে জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন, কিন্তু যুদ্ধ করেননি এমন একটি আপলোডকৃত সংবাদের মন্তব্যে প্রধানমন্ত্রী কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় সদর ও শিবগঞ্জ থানায় একটি করে মামলা দায়ের করেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল ও উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম।

এছাড়া প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারীকে গ্রেফতারের দাবিতে বৃহষ্পতিবার সন্ধ্যায় ও শুক্রবার সকালে ছাত্রলীগ-যুবলীগের ব্যানারে পৃথক পৃথক মানববন্ধন করে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

error: Content is protected !!