ঢাকাFriday , 3 September 2021
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে কুটক্তি করায় শিবগঞ্জে সাবেক ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

Link Copied!

বাংলাদেশে আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটক্তি করার অভিযোগে কটুক্তিকারী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল হক হায়দারীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন শিবগঞ্জ উপজেলার যুবলীগ সভাপতি অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ থানায় স্ব-শরীরে উপস্থিত হয়ে তিনি এই মামলা দায়ের করেন।

এজাহার সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট যুগান্তর অনলাইন নিউজ পোর্টালে ‘‘জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন কিন্তু যুদ্ধ করেননি’’ শিরোনামে প্রকাশিত সংবাদটি থানা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের ফেসইবুক টাইমলাইনে শেয়ার করলে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক হায়দারী প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অকথ্য ভাষায় মন্তব্য করেন এবং অশ্লীল ভাষা ব্যবহার করেন। মাননীয় প্রধানমন্ত্রী কে এ ধরণের আক্রামত্মক মন্তব্য করায় এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

এজাহার সূত্রে আরো উল্লেখ্য করেন, মাননীয় প্রধানমন্ত্রী কে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করা হয়েছে। শুধু তাই নয়, ইহার মাধ্যমে প্রধানমন্ত্রীকে কুরুচি ইজ্ঞিত করা হয়েছে। যার প্রেক্ষিতে শিবগঞ্জ উপজেলায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কিছুক্ষণ পরে কথা বলবো বলে ফোন কেটে দেন। তারপর জন্য প্রায় আধা ঘন্টা যাবত মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

error: Content is protected !!