মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরকে উপজেলা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দে ভাসছে মধ্যনগরবাসী খানসামা উপজেলায় লকডাউন বাস্তবায়ন ও বাজার মনিটরিং করছেন এসিল্যান্ড মারুফ হাসান ছাতকে লকডাউনের অযুহাতে সিএনজি- অটোরিকশা খাতে চলছে চরম নৈরাজ্য সাপাহারে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বনাথে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ড RAB-5 এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১ অবশেষে র‌্যাবের অভিযানে সেই ধর্ষক সোহাগ গ্রেফতার  বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

পিতার আদর্শ বু্কে ধারণ করে তুমুল জনপ্রিয়তা নিয়ে পূনরায় বিজয়ের দ্বারপ্রান্তে জাহিদুল হাসান বাবু।

জাহিদুল ইসলাম //
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

জাহিদুল ইসলাম ///

বাকেরগঞ্জ উপজেলার ১৩নং পাদ্রীশিবপুর ইউনিয়নের সর্বকনিষ্ঠ চেয়ারম্যান খ্যাত জাহিদুল হাসান বাবু পূনরায় তুমুল জনপ্রিয়তায় নৌকা প্রতীক নিয়ে এবার ও বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হওয়ার পথে। একদা চুরি ডাকাতি ও মাদকের অভায়অরন্য খ্যাত পাদ্রী শিবপুর ইউনিয়নকে আধুনিকতায় রুপদেওয়া পিতা বীর মুক্তিযোদ্ধা হারুন-আর-রশিদ চেয়ারম্যানের অকাল মৃত্যুতে তারই উত্তরঅধিকারী সুযোগ্য সন্তান বর্তমান সফল চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু পিতার আদর্শ বুকে ধারণ করে তারই অসম্পূর্ণ কাজ গুলো একেরপর এক সফলভাবে সম্পূর্ন করে ইউনিয়নটিকে আজকে আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে রুপ দিতে চলছেন। অত্যান্ত মেধাবী, বিচক্ষণ ও কর্মঠো সেবাপরায়ণ মানষীকতার কারনে তিনি আজ জনপ্রিয়েতায় শীর্ষ অবস্থান দখল করে নিয়েছেন।

 

স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়েই ছাত্র লীগের রাজনীতির সাথে যুক্ত হয়ে। খুব অল্প সময়ের মধ্যেই ইউনিয়নের গন্ডি ছাড়িয়ে জেলা উপজেলার শীর্ষ নেতৃত্বের নজর কারেন। পিতার হঠাৎ মৃত্যু তার মাথার উপর আকাশ ভেঙে পরলে ও দৃঢ়তার সাথে পরিস্থিতি সামলে উঠতে সময় লাগেনি তার। মেধা ও কৌশল অবলম্বন করে খুব সহজেই অপেক্ষা কৃত শক্তিশালী প্রতিপক্ষর বিপরীতে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে বিজয়ের মুকুট গলায় পরে চমকে দেন উপজেলা বাসীকে। উপজেলার প্রতিটা প্রোগ্রামে তার সরব উপস্থিতি সবার দৃষ্টি কাড়ে। বিশেষ করে উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে তার রয়েছে শক্তিশালী অবস্থান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রিয় পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়ার অত্যান্ত স্নেহধন্য সর্ব কনিষ্ঠ এ চেয়ারম্যান আজ পাদ্রীশিপুর ইউনিয়নে তুমুল জনপ্রিয়তা নিয়ে শীর্ষ অবস্থান দখল করে নিয়েছেন। তার এত জনপ্রিয়তার মূলে রয়েছে সরকারি বরাদ্দর সুসম বন্টন ও ব্যাক্তিগত তহবিল থেকে বিপদে আপদে সেবার মানষীকতা।

 

 

গরীব দুঃখী মেহনতী মানুষের অত্যান্ত কাছের বন্ধু হয়ে অপ্রতিরোধ্য গতিতে চলছে তার নির্বাচনী জনসংযোগ ও প্রচারণা। যেখানেই পা ফেলছেন সেখানেই সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে আবেগে আপ্লুত হয়ে উঠছেন তিনি। বিপুল সংখ্যক কর্মী সমার্থকদের ভীরে মুখরিত হয়ে নির্বাচন প্রচারনায় এগিয়ে যাচ্ছেন নিরলস ভাবে। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার দোয়া ও সমার্থন কামনা করছেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!