ঢাকাTuesday , 31 August 2021
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বার উপজেলা এলাহাবাদ বাজারে ১১ টি দোকান পুড়ে ছাই প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

Link Copied!

কুমিল্লা দেবীদ্বার উপজেলা এলাহাবাদ বাজারে গতকাল রাত ২ঘটিকায় ১১টি দোকান পুড়ে ছাই আগুন নিয়ন্ত্রণে মুরাদনগর ফায়ার সার্ভিস চান্দিনা ফায়ার সার্ভিস বুড়িচং ফায়ার সার্ভিস তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এরই মধ্যে প্রায় দেড় কোটি টাকার আর্থিক ক্ষতি ক্ষতির আশঙ্কা করছেন প্রত্যক্ষদর্শীরা। রিমন ষ্টোর আইয়ুব ফার্মেসি মাসুদ ভ্যারাইটিজ ষ্টার। স্বর্ণ দোকান অটোবি ফার্নিচার মোবাইল দোকান গ্যাস সিলেন্ডার স্টিলের দোকান ও ফ্লেক্সিলোড কাপড় দোকান সহ মোট ১১টি দোকান পুড়ে ছাই।

ফার্মেসি ব্যবসায়ী আইয়ূব জানান আমার দোকানে প্রায় ২০ লক্ষ টাকার মালামাল ও নগদ আর্থিক টাকা পুড়ে ছাই আমি নিঃস্ব হয়ে গেলাম।

বিশিষ্ট ব্যবসায়ী ইসমাইল কান্নাজড়িত কণ্ঠে বলেন আমার দোকানে নগদ এক লক্ষ টাকা সহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল ছিল আমিও সরবরাহ গেলাম।

এই বিষয়ে ঘটনাস্থলে মুরাদনগরের ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান আমরা খবর পেয়ে দ্রুতগতিতে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। আপাতত আগুনটা বিদ্যুতের শর্ট সার্কিট থেকে লেগেছে আমরা ধারণা করেছি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এই বিষয়ে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মানবিক অফিসার ইনচার্জ আরিফুর রহমানের প্রচেষ্টায় মুরাদনগর ফায়ার সার্ভিস ও চান্দিনা ফায়ার সার্ভিস অবহিত করে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আগুন নিবাতে সক্ষম হয়েছে । আগুনটা বিদ্যুৎ শর্ট-সার্কিট থেকে লেগেছে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ধারণা করেছে ।পরবর্তীতে তদন্তের মাধ্যমে সঠিক তথ্য জানা যাবে।

error: Content is protected !!