ঢাকাMonday , 30 August 2021
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে আগুনে বাড়ী-ঘর ভস্মিভূত ৭ লক্ষ টাকার ক্ষতি

Link Copied!

নওগাঁর রাণীনগরে এল,পি,জি গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে বিভিন্ন আসবাবপত্র,মালামাল ও মাটির দুইতলা টিনের বাড়ীর তিনটি ঘর ভস্মিভূত হয়েছে। আগুন নেভাতে অতিরিক্ত পানি ঢালার কারনে মাটির দেয়াল ভেঙ্গে পরে গেছে। এতে প্রায় ৭লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে উপজেলার একডালা ইউনিয়নের স্থল গ্রামে।

 

বাড়ীর মালিক ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে সাইদুর রহমান জানান,বিকেলে রান্না ঘরে এল.পি.জি গ্যাসের সিলিন্ডার স্থাপন করে চুলা জ্বালানোর সাথে সাথে সিলিন্ডারের গ্যাস পাইপের গোড়া থেকে আগুন ধরে ওঠে। পাইপে যে লিক ছিল তা বুঝতে পারিনি। এক পর্যায়ে সমস্ত বাড়ীতে আগুন ছড়িয়ে পরে। গ্রামের লোকজন এসে আগুন নিভানোর প্রাণপন চেষ্টা করলেও ততক্ষনে সাইদুর ও তার ভাই শরিফুল ইসলাম ও মা শহিদা বেওয়ার তিনটি ঘর পুরে ভস্মিভূত হয়ে যায়। আগুনে তিনটি ঘরের ধান,চাল,টিভি,ফ্রিজ,নগদ টাকা,কাপড়-চুপড় ও বিভিন্ন আসবাবপত্র পুরে ভস্মিভূত হয়ে যায়। এছাড়া আগুন নেভাতে অতিরিক্ত পানি ঢালার কারনে দুই তলা মাটির দেয়ালও সম্পন্ন ভেঙ্গে পরে গেছে। তিনি বলেন বাড়ীর লোকজন গোসল করে যে কাপড় পরবে এমন পরিস্থিতীও নেই। অগ্নিকান্ডে তাদের প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন। তিনি আরো বলেন,রাণীনগর ফায়ার সার্ভিসে খবর দিলে তারা আসার আগেই সব পুড়ে ছাই হয়ে গেছে।

 

রাণীনগর ফায়ার সার্ভিসের লিডার আর.এ শামিম বলেন,খবর পেয়ে আমরা ষ্টেশন থেকে দ্রুত রওনা হই। কিন্তু ঘটনাস্থলে পৌছার আগেই জানতে পারি আগুন নিভানো হয়েছে। ফলে রাস্তা থেকে ফিরে এসেছি।#

মনোরঞ্জন চন্দ্র
নওগাঁ।

error: Content is protected !!