মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরকে উপজেলা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দে ভাসছে মধ্যনগরবাসী খানসামা উপজেলায় লকডাউন বাস্তবায়ন ও বাজার মনিটরিং করছেন এসিল্যান্ড মারুফ হাসান ছাতকে লকডাউনের অযুহাতে সিএনজি- অটোরিকশা খাতে চলছে চরম নৈরাজ্য সাপাহারে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বনাথে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ড RAB-5 এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১ অবশেষে র‌্যাবের অভিযানে সেই ধর্ষক সোহাগ গ্রেফতার  বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

সিরতা ইউনিয়নে ৯ কাঠা জমির উপর হতে যাচ্ছে সর্বসাধারণের জন্য কবরস্থান।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ //
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

গোলাম কিবরিয়া পলাশঃ সিরতা ইউনিয়নে ৯.৪৪ কাঠা জমির উপর হতে যাচ্ছে সর্বসাধারণের জন্য কবরস্থান। যার জমি ক্রয় করার ব্যয় মূল্য অর্ধ কোটি টাকা। স্থানীয় ও সরেজমিনে খুঁজ নিয়ে জানা যায় ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের সিরতা গ্রামে “দারুস সালাম কেন্দ্রীয় কবরস্থান” নামে নাম করন করা হয়েছে।

“আসসালামু আলাইকুম, ওয়া রাহমাতুল্লাহ”

আর্থিক সাহায্যের আবেদন
————————————-
ময়মনসিংহ জেলার সদর থানার অন্তর্গত দরিদ্র পীড়িত সিরতা ও এর পার্শ্ববর্তী গ্রাম সমূহের বৃহতায়তনের কোন সামাজিক কবরস্থান না থাকায় অত্র অঞ্চলের মুসলিম ভাই-বোনদের মৃতদেহ পারিবারিক কবরস্থানে অথবা যত্রতত্র বাড়ির আনাচে-কানাচে ঝোপঝাড়ে দাফন করা হয়। কবর গুলো অসংরক্ষিত থাকায় সেগুলো আদব- এহতেরাম রক্ষা না করে কবরের উপর ঘরবাড়ি এমনকি বাথরুম পর্যন্ত নির্মাণ করা হয়েছে। বুঝা যায় গ্রামের অশিক্ষিত লোকজন কবর এর প্রতি অবমাননা করে আসছে। যা মোটেও কাম্য নয়। তাছাড়া অঞ্চলটি ঘনবসতিপূর্ণ হওয়ায় অনেক হতদরিদ্র মানুষজনদের মৃতদেহ দাফনের সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। এসব দিক বিবেচনা করে সিরতা বাইতুল কুরআন মাদরাসা হাই স্কুল এন্ড কলেজ থেকে পূর্ব দিকে পাকা রাস্তা সংলগ্ন প্রায় অর্ধকোটি টাকা মূল্যে 89 দশমিক ৮৯.৭৫ শতাংশ স্থানীয়ভাবে ৯.৪৪ কাঠা জমি ক্রয় করে ১০৩.৭৫ শতাংশ ভূমি দারুস সালাম কেন্দ্রীয় কবরস্থান নামে একটি বৃহতায়তনের কবরস্থান প্রতিষ্ঠার উদ্যোগ নেওয়া হয়েছে অতএব উক্ত ব্যয়বহুল প্রকল্পটি বাস্তবায়নের জন্য আপনার দোয়া ও আর্থিক সাহায্য কামনা করেন সংশ্লিষ্ট এলাকাবাসী।
নিবেদক
………………
মাওলানা আব্দুল মান্নান
——–*——–*——–*——
সভাপতির দারুসসালাম কেন্দ্রীয় কবরস্থান প্রকল্প বাস্তবায়ন কমিটির সদর ময়মনসিংহ ও মুহাদ্দিস যাত্রাবাড়ী বড় মাদ্রাসা ঢাকা মাস্টার মোহাম্মদ মানিক মিয়া সাধারণ সম্পাদক প্রকল্প বাস্তবায়ন কমিটি।
সঞ্চয়ী হিসাব নং ৪৭০৫০৩১১০৭৪৮৬১
বাংলাদেশ কৃষি ব্যাংক অম্বিকাগঞ্জ শাখার সদর ময়মনসিংহ।
সভাপতিঃ- ০১৯২৭-৫৫৯৬১৪ নগদ/ রকেট /বিকাশ পার্সোনাল
সাধারণ সম্পাদকঃ- ০১৯৬৮-৭০১৬৫৪ বিকাশ পার্সোনাল।
কোষাধক্ষ্যঃ- ০১৯৫৫-০৬৮৭২১ বিকাশ পার্সোনাল।
সহ-কোষাধক্ষ্যঃ- ০১৯৬৫-০৮১১৬৭ বিকাশ পার্সোনাল।
বিঃ দ্রঃ জমির নির্ধারিত মূল্য ২৫ সেপ্টেম্বর ২০২১ এর মধ্যে পরিশোধ করতে হবে বলে জানা যায়।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!