ঢাকাFriday , 27 August 2021

চিরনিদ্রায় শায়িত হলেন সকলের প্রিয় অধ্যক্ষ জুবায়ের আলম পারভেজ,

Link Copied!

জাহিদুল ইসলাম ///

বাকেরগঞ্জ গারুড়িয়া ইউনিয়নের বিশিষ্ট শিক্ষা অনুরাগী সমাজ সেবক যুবায়ের আলম পারভেজ মৃত্যু পরবর্তী হাজারো মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ এর অধ্যক্ষ জুবায়ের আলম পারভেজ (৪১)। তিনি গতকাল ২৬ শে আগস্ট বৃহস্পতিবার বিকাল ৫ টায় মিরপুর ১০ আলোক হেলথকেয়ার এন্ড হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যু সংবাদ মূহুর্তের মধ্যে ছড়িয়ে পরলে এলাকায় নেমে আসে গভীর শোকের ছায়া, রাতেই ঢাকা বসে ১ম জানাজা নামাজ শেষে এম্বুলেন্স এ করে নিজ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়।অধ্যক্ষ জুবায়ের আলম পারভেজ পেশাগত জীবনে সৎ দক্ষ ও সুনামের সহিত দায়িত্ব পালন করেছিলেন। তাঁর লাশ নিয়ে আসছে শুনে আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশী অসংখ্য শুভাকাঙ্ক্ষী তাকে এক নজর দেখার জন্য তাদের বাড়িতে ভিড় জমায়।

 

উল্লেখ্য, জুবায়ের আলম পারভেজ দুরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত ছিলেন। দেড় বছর আগে রোগ শনাক্ত হলে বংলাদেশ ও ভারতে উন্নত চিকিৎসা করান। মাঝখানে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও আবার অসুস্থ হয়ে পড়েন। তার গলব্লাডারে ক্যান্সারের সংক্রমণ বেড়ে যাওয়ায় ও লিভার ক্ষতিগ্রস্ত হওয়ায় দেশের চিকিৎসকেরা আবার ভারতে যাওয়ার পরামর্শ দেন।

 

ভারতে গিয়ে তাঁর অস্ত্রোপচারও হয়েছে। পরে চলতি মাসের শুরুর দিকে দেশে ফিরে এলে। হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হলে এই সপ্তাহে তাঁকে মিরপুর ১০ এ অবস্থিত আলোক হেলথ কেয়ার এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। তার অসুস্থতার সংবাদ পেয়ে বহু আত্মীয় স্বজন বন্ধুরা হাসপাতালে ভীড় করেন। ও তার সুস্থতা কামনায় সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছেন। কিন্তু সকলকে কাঁদিয়ে তিনি চলে গেলেন চিরবিদায় নিয়ে না ফেরার দেশে। মৃত্যু কালে তিনি এক ছেলে এক মেয়ে স্ত্রী, এক ভাই, চার বোন পিতামাতা সহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।

 

 

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রত্না, বাকেরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম চুন্নু, সাবেক এমপি আবুল হোসেন খান, জাসদ কেন্দ্রীয় নেতা, মোঃ মহসিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, বাকেরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মাধবী রায়,গারুড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এস এম কাইয়ুম খান, রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বশির উদ্দিন শিকদার সহ বাকেরগঞ্জের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন। জাতীয়পার্টির নেতা মালিক হাওলাদার, বিপ্লব মিত্র, সহিদুল ইসলাম ও পৌর কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদ সদস্যরা,

 

অদ্য ২৭শে আগষ্ট শুক্রবার সকাল ১০ টায় গারুড়িয়া ইউনিয়ন নিজ বাড়ির সামনে আপন পরিশ্রমে গড়া শিক্ষা প্রতিষ্ঠান বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। কয়েক হাজার মুসুল্লিদের উপস্থিত জানাজা নামাজ শেষে পরিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়েছে।

error: Content is protected !!