ঢাকাWednesday , 25 August 2021
আজকের সর্বশেষ সবখবর

ভোলাহাটে র‌্যাবের অভিযানে ডাকাত দলের গ্রেফতার-৪

Link Copied!

স্টাফ রিপোর্টার,সৌরাব আলী।।
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ডাকাতির ঘটনায় ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হচ্ছে, ভোলাহাট উপজেলার বড়গাছি হাট এলাকার মোঃ আফজাল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩০), একই এলাকার মোঃ মহসীন আলীর ছেলে মোঃ লাল্টু মিয়া, মোঃ ইউসুফ আলীর ছেলে মোঃ আব্দুল জাব্বার (২২) ও মোঃ আব্দুল শুকুর আলীর ছেলে মোঃ মোকলেছুর রহমান (৪৮)।

বুধবার দুপুরে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে, চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাত দলের ৪ জন সদস্য মোঃ আনোয়ার হোসেন (৩০), মোঃ লাল্টু মিয়া, মোঃ আব্দুল জাব্বার (২২) ও মোঃ মোকলেছুর রহমান (৪৮) কে গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানায়, ডাকাতি ঘটনায় আহত একজন বাসের হেলপার আনোয়ার ডাকাতকে শনাক্ত করে। আনোয়ার হেলপারকে ওই ডাকাত বাসের গেইট খোলায় এবং দেরী হওয়ার জন্য বড় রড দিয়ে প্রচন্ড পরিমাণে আঘাত করে এবং বাকী ৩জন স্বীকার করে যে তারা সক্রিয় ভাবে ডাকাত দলের সদস্য। ডাকাতির ঘটনায় মূল আসামীসহ অন্যান্য আসামী এবং লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট ২০২১ তারিখ রাত পৌনে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার

গোয়ালবাড়ী ইউনিয়নের ফলিমারী বিল সংলগ্ন হিরো ইট ভাটার সামনে পাঁকা রাস্তার উপর সোনাজল নামক স্থানে জমজম ট্রাভেলস, সাথী এন্টারপ্রাইজে এবং চাঁপাই ট্রাভেলসে গাড়ীতে অনুমান ১৫/১৬ জন অজ্ঞাতনামা ডাকাত হাফপ্যান্ট পরিহিত অবস্থায় গায়ে গেঞ্জি ও হাতে লোহার রড, হাসুয়া, ছোড়া, চাকু এবং লাঠি দিয়ে অজ্ঞাতনামা একটি ট্রাক এবং ভুটভুটি চালক ও হেলপারদের মারপিট করে ট্রাক এবং ভুটভুটি দিয়ে রাস্তায় বেরিকেট করে ডাকাতি করেছে।

error: Content is protected !!