ঢাকাWednesday , 25 August 2021
আজকের সর্বশেষ সবখবর

সাপাহারে আইভী রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

Link Copied!

জাহাঙ্গীর মানিক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত বেগম আইভী রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নওগাঁর সাপাহারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার নতুন বাস স্ট্যান্ড আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে মহিলা আওয়ামীলীগ সভাপতি ফাইমা পারভীনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইস্ফাত জেরিন মিনার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, যুব মহিলা লীগের আহবায়ক নূরে জান্নাত ময়না, ছাত্রলীগের আহবায়ক রাসেল রানা, মহিলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মরিয়ম বেগম প্রমূখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু, আইভী রহমান সহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন সাপাহার কওমি মাদ্রাসার শিক্ষক মাওলানা রেজোয়ানুল হক।

এসময় জেলা আওয়ামীলীগ সদস্য প্রবীন আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আমিন, সাপাহার সদর ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জুয়েল রহমানসহ উপজেলা ও ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!