শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:১৩ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
দেবীদ্বারে এক প্রতিবন্ধী যুবতী মা’ সন্তানের পিতৃ পরিচয়ের দাবীতে সমাজপতিদের দ্বারে দ্বারে, ঘটনা অনুসন্ধানে র‌্যাব-১১ রাজশাহীতে কঠোর ভাবে পালিত হচ্ছে সর্বাত্মক লকডাউন ছাতকের জাউয়ায় তিনটি রাস্তার কাজ দ্রুত শুরু হবে রামু মরিচ্যা চেকপোস্টে ৪০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক, টমটম জব্দ ছাতকের বড়কাপন হইতে দোয়ারা রাস্তার কপলা পর্যন্ত সংস্কারের কাজ দ্রুত শুরু হবে দুই কিডনি নষ্ট হয়ে বাঁচার আর্তি দুই শিশু সন্তানের জননী সুলতানার একজন যুব উদ্দোক্তার সফলতার গল্প মৎস্য চাষে সফল যুবক রুস্তম আলী চাপে চাপে দিশেহারা এনজিও কর্মিরা ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা

বাঘায় প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার তিন।

বাঘা, প্রতিনিধি //
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

বাঘা (রাজশাহী) প্রতিনিধি // 
রাজশাহীর বাঘায় প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- মিলিক বাঘা এলাকার এমদাদ আলীর ছেলে তারেক (২৫), সাদেক আলীর ছেলে আরিফ হোসেন ওরুফে নাসির উদ্দিন (২৩) ও বাজুবাঘা এলাকার নহসেনের ছেলে সবুজ আলী (২১)।

 

অভিযোগে জানা গেছে, শনিবার সন্ধ্যায় কিশোরীকে মোবাইল করে ডেকে আনে প্রেমিক আলামিন (২২)। তার বাড়ি বাঘা উপজেলার চন্ডিপুর এলাকায়। সেই ওই এলাকার মানিক হোসেনের ছেলে।

 

কিশোরী অভিযোগে উল্লেখ করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুমন তার সাথে এক বছর ধরে প্রেম করে আসছিলো। সর্বশেষ শনিবার(১২-জুন)সন্ধ্যায় সে ওই কিশোরীকে মোবাইল করে উপজেলার তেঁথুলিয়া গ্রাম থেকে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ডেকে আনে। এরপর সুমন একটু পরে আসছি বলে তার তিন বন্ধুর কাছে প্রেমিকাকে রেখে চলে যায়।

 

এদিকে সুমন ঘটনা স্থল থেকে চলে যাওয়ার পর সে আর ফিরে আসেনি। অত:পর বাঘা স্বাস্থ্য কেন্দ্রের পেছনে রাতভর ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনার পর দিন রবিবার রাতে ওই কিশোরী বাঘা থানায় এসে চারজনকে অভিযুক্ত করে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অপর একজন পলাতক রয়েছে। ধৃত আসামীদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি ।

এস,এম/ভি,কু

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!