ঢাকাTuesday , 24 August 2021
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্বর্ন পদক অর্জন করেন প্রধান শিক্ষক তাজুল ইসলাম ভুইয়া

Link Copied!

আব্দুল্লাহ আল আলীম, বিশেষ প্রতিনিধি //
কুমিল্লা’র দেবিদ্বারে শিক্ষা ক্ষেত্রে প্রধান শিক্ষক হিসেবে বিশেষ অবদান রাখায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্বর্ন পদক জাতীয় এওয়ার্ড অর্জন করেন তুলাগাঁও ডাঃ মহব্বত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম ভুইয়া

 

শিক্ষা সকল ধরনের উন্নয়নের চাবিকাঠি। সমাজের অগ্রগতি সাধনে শিক্ষা ভুমিকা অন্যন্য। সেই ধারাকে অব্যাহত রাখতে করোনাকালীন সময়েও সারা দেশের পাশাপাশি দেবিদ্বারের শিক্ষার মান বৃদ্ধি ও উন্নয়ন করতে। শিক্ষা ক্ষেত্রে কার্যকরী ভূমিকা পালন, শিক্ষা ক্ষেত্রে স্বচ্ছ দায়িত্ব পালনের কারণে দেবিদ্বার’র ফতেহাবাদ ইউনিয়ন এর বড়কান্দা গ্রামের কৃতি সন্তান মোঃ তাজুল ইসলামকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্বর্ন পদক জাতীয় এওয়ার্ড প্রদান করা হয়। বর্তমানে তিনি কর্ম জীবনে তুলাগাঁও ডাঃ মহব্বত আলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

 

এসময় মোঃ তাজুল ইসলাম বলেন এ অর্জন পুরা দেবিদ্বারবাসীর। ইনশাআল্লাহ অতিতেও শিক্ষার মান উন্নয়ন কাজছি, বর্তমান ও ভবিষ্যতে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাব। তিনি আরো বলেন দেশের শিক্ষার মান উন্নয়নে কার্যকরী ও স্বচ্ছ ভুমিকা অপরিসীম থাকবে। এমন “জাতীয় এওয়ার্ড” অর্জনে দেবিদ্বারের শিক্ষার মান বৃদ্ধি ও উন্নত হবে। এবং সারা দেশে দেবিদ্বারের শিক্ষার আলো ছড়াবে বলে আশা ব্যর্থ করেন।

 

দেবিদ্বারের শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রেখে জাতীয় এওয়ার্ড অর্জন করায় তুলাগাঁও ডাঃ মহব্বত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম ভুইয়া কে দেবিদ্বারের সর্বস্তরের জনগণ অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

error: Content is protected !!