ঢাকাTuesday , 24 August 2021
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় অস্বচ্ছল আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

আকিবুল ইসলাম হারেছ:
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মহোদয়ের পক্ষ থেকে অস্বচ্ছল আনসার ও ভিডিপি সদস্য- সদস্যদের মাঝে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া কুমিল্লা চান্দিনা উপজেলার ৬০ জন আনসার ভিডিপি সদস্যের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

মঙ্গলবার(২৪ আগস্ট) উপজেলার আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো. আরিফ বিল্লাহ।
সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন-উপজেলা আনসার বাহিনীর প্রশিক্ষিকা মোসা. আয়েশা আক্তার,প্রশিক্ষক মো. সাইফুল ইসলাম প্রমূখ।

 

উপেজেলা আনসার ভিডিপি অফিস সূত্র জানায়, উপজেলার ৬০ জন আনসার ভিডিপি সদস্যের মাঝে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৩ কেজি চাল, ১ কেজি আলু, ৫০০গ্রাম পেয়াজ, ৫০০ডাল, ১টি সাবান।

 

খাদ্য সামগ্রী বিতরণ শেষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চান্দিনা উপজেলা অফিসার মো. আরিফ বিল্লাহ বলেন,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে স্বেচ্ছাসেবক হিসেবে যে ভিডিপি সদস্যরা আছেন তারা বেশিরভাগই অসচ্ছল পরিবারের সদস্য। মাঠ পর্যায়ে বিভিন্ন উন্নয়ন ও শৃঙ্খলামূলক কর্মকান্ডে তাদের অংশগ্রহণ উল্লেখযোগ্য।বর্তমান সময়ে দৈনন্দিন আয়ের পথটি বন্ধ থাকায় পরিবারের সদস্যদের নিয়ে তারা খুব কষ্টে দিনাতিপাত করছেন।এই জন্যই বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি মহোদয়ের পক্ষে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

error: Content is protected !!