ঢাকাMonday , 14 June 2021

বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা।

Link Copied!

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা::

দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনা প্রতিরোধে মাস্ক না পরলেই জরিমানা ও ২-৪ ঘন্টা আটকাদেশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

(১৪ জুন) সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কনফারেন্স সভা কক্ষে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, রাজনৈতিক নেতা ও ব্যবসায়ীদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি মূলক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহিত হয়।

 

সভার পরে উপজেলার ৩০টি স্থানে দশ হাজার মাস্ক বিতরণ করা হয়। কনফারেন্স সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, সহকারী পুলিশ সুপার একেএম ওয়াহেদুন নবী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন,মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু ও নাড়ু গোপাল কুন্ডু, প্রেসক্লাবের সভাপতি শাহীনুর আলম ও সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমান, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন, ৭নং পলি প্রয়াগপুর ইউপি চেয়ারম্যান রহমত আলী, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতাবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ।

 

এসময় সভায় গণপরিবহণ ও খাবার হোটেলে অর্দ্ধেক আসন খালি রাখা, হাট-বাজার, বাসষ্ট্যান্ড ও রেলস্টেশনে লোকজনের মাস্ক পরা নিশ্চিত করার জন্য প্রশাসনিক অভিযান জোরদার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মোঃ নয়ন হাসান
বিরামপুর, দিনাজপুর।
০১৭২১-৫৬৭৯৪২।
তাং ১৪.০৬.২০২১।

error: Content is protected !!