ঢাকাMonday , 23 August 2021
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জের পাগলা নদী থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার

Link Copied!

স্টাফ রিপোর্টার, সৌরাব আলী।।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ঘাট হতে প্রায় ৫’শ গজ উত্তরে পাগলা নদী থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা। নিহত ব্যাক্তি উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের চকশ্রীরামপুর গ্রামের আম্বিয়া হোসেনের ছেলে নুর কেতাবুর আলাম(৪২)।

 

শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ঘাট হতে প্রায় ৫’শ গজ উত্তরে পাগলা নদী হতে লাশ উদ্ধার করা হয়েছে। নুর কেতাবুর আলমের বাড়ি চকশ্রীরামপুর হলেও সে দীর্ঘদিন যাবত শাহাবাজপুর ইউনিয়রে নামো চকপাড়া গ্রামে ঘর-জামাই হিসাবে তাঁর শুশুর রইস উদ্দিনের বাড়িতে থাকতো। সোমবার সকালে পাট জাগ দেয়ার জন্য নদীতে গেলে সাঁতার না জানার কারণে নদীতে ডুবে মারা গেছে।

 

সকাল সাড়ে ১০টার দিকে তাঁর ছেলে শাহাদাত হোসেন তাকে খাবার দিতে গেলে নদীর তীরে লুঙ্গি ও অন্যানা কাপড় দেখতে পেলেই তার পিতাকে না দেখতে পেয়ে কান্নাকাটি করে এবং স্থানীয় লোকজন বুঝতে পেরে নদী থেকে তার লাশ উদ্ধার করে।

 

এবাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে জানতে পেরে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তে পাঠানোর প্রস্তুতি চলছে।

error: Content is protected !!