ঢাকাMonday , 23 August 2021

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্তের ছুরিকাঘাতে মাদক নিরাময় কেন্দ্রের স্টাফ নিহত

Link Copied!

অনলাইন ডেস্ক // ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত যুবককে চিকিৎসাকেন্দ্রে আনতে গিয়ে ছুরিকাঘাতে মাদক নিরাময় কেন্দ্রের এক সদস্য নিহত হয়েছেন। আজ রোববার রাতে শহরের কাজী পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রাজীব পাল নারায়ণগঞ্জ জেলার কেশ্রী পালের সন্তান।

 

এ ঘটনায় রাশেদ খান নামের আরো এক যুবককে গুরুতর আহতাবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

খোঁজ নিয়ে জানা যায়, শহরের কাজী পাড়া এলাকার বাসিন্দা শানু মিয়া তার মাদকাসক্ত ছেলে রনিকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানোর জন্য আবেদন করে। এরই প্রেক্ষিতে শহরের ফুলবাড়িয়াস্থ প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রের একটি টিম রাতে রনিকে তার কাজী পাড়া বাসা থেকে আনতে যায়। এ সময় সে ক্ষিপ্ত হয়ে ধাড়ালো দুটি ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করতে থাকে। এতে ঘটনাস্থলেই রাজীব ও রাশেদ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাজীবকে মৃত ঘোষণা করেন।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় রনির বাবা শানু মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

error: Content is protected !!