ঢাকাSaturday , 21 August 2021

কচুয়ায় সাংবাদিক আরিফুল ইসলাম দিপুর মোটর সাইকেল ও অন্যান্য মালামাল ছিনতাই! থানা পুলিশের সহযোগিতায় উদ্ধার

Link Copied!

মোঃ জুয়েল রানা,বিশেষ প্রতিনিধি: দৈনিক আমাদের সময়ের কচুয়া প্রতিনিধি আরিফুল দিপুর ব্যবহৃত মোটর সাইকেলসহ অন্যান্য মালামাল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে

 

। কচুয়া থানায় অভিযোগ মর্মে জানা যায় ১২ আগস্ট বৃৃৃৃহস্পতিবার বিকেলে সাংবাদিক আরিফুল ইসলাম দিপু পেশাগত কাজ শেষে পাথৈর ইউনিয়নের মধুপুর কৃষ্ণচূড়া মোড়ে আসলে ১০/১২জন দুস্কৃতিকারী মোটর সাইকেল অপহরনের উদ্দেশ্যে তাকে মোটর সাইকেলসহ বিতারা ইউনিয়নের হরিপুর গ্রামে নিয়ে আসে। হরিপুর দর্জি বাড়ির ব্রীজের সামনে এসে তাকে এলোপাথারি মারধর করে। এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেল,নগদ টাকা ,ক্যামেরা সহ অন্যান্য মালামাল হাতিয়ে নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষনিক কচুয়া থানাকে অবহিত করলে থানা পুলিশ ওই রাতে মাঝিগাছা বেপারী বাড়ির দোকানের নিকট থেকে মোটর সাইকেলটি উদ্ধার করে। পরদিন আরিফুল ইসলাম দিপু সাচার পুলিশ ফাঁড়ি থেকে মোটর সাইকেল নিয়ে যায়। অভিযোগে আরো উল্লেখ করা হয় রাতে দুস্কিৃতিকারীরা দলবল নিয়ে তার বাড়িতে গিয়ে দরজা ভাংচুর করে এবং প্রাননাশের হুমকি প্রদর্শন করে।

 

এ ঘটনায় আরিফুল ইসলাম দিপুর মা শাহীনা বেগম শুক্রবার বিকেলে কচুয়া থানায় এজহার নামীয় ১০জনসহ অজ্ঞাত ২/৩জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপার কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!