শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন সাপাহারে কঠোরতম বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান ছাতকে নামাজি শিশু-কিশোরদের মধ্যে বাইসাইকেল বিতরণ “লকডাউনে কঠোর অবস্থানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন” রাজশাহীতেও শুরু হয়েছে কঠোর বিধি-নিষেধ

নাটোরে লকডাউন বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য বিভাগের

বেল্লাল হোসেন বাবু, স্টাফ রিপোর্টার //
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

বেল্লাল হোসেন বাবু, স্টাফ রিপোর্টার ◾

নাটোরে ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর মৃত্যু হয়েছে আরও ২জনের। এ নিয়ে জেলায় মোট মৃত্যু সংখ্যা দাঁড়ালো ৩৪জনে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ঘন্টায় জেলায় মোট ১৭০টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬৬জনের শরীরে করনো ভাইরাস সনাক্ত হয়। এছাড়া বর্তমানে ৩১শষ্যার করোনা ওয়ার্ডে ভর্তি রয়েছে ৪৪জন। এই পরিস্থিতিতে আরও ১৯টি বেড সংখ্যা বৃদ্ধি করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে, আগামীকাল শেষ হচ্ছে নাটোর ও সিংড়া পৌরসভায় সাত দিনের লকডাউন। ৬ষ্ঠ দিনের মতো ঢিলেঢালা ভাবে চলছে লকডাউন। তবে লকডাউনের মধ্যেও করোনার সংক্রমণ না কমায় সময় বাড়ানোর সুপারিশ করেছে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

এবিষয়ে নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার জানান, সাতদিনের লকডাউনে পরিস্থিতি বুঝে উঠা কঠিন। কারন এই লকডাউনের সুফল পাওয়া যাবে ১৪দিন পর। তবে মানুষ স্বাস্থ্যবিধি না মানার কারনে লকডাউনের সুফল খুব একটা পাওয়া যাবে বলে মনে হয়না। তাছাড়া অন্তত ১৪দিন যাতে অর্থাৎ আরও সাত দিন লকডাউনের সময় বাড়ানো প্রয়োজন বলে মনে করছি।

জেলা সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বলেন, আমার ব্যক্তিগত মতামত আরও দু’চারদিন লকডাউন বাড়ানো প্রয়োজন। না হলে সংক্রমন কমিয়ে আনা সম্ভব হবে না। তারপরও সবার মতামত অনুযায়ী পরবর্তীতে সিদ্ধান্ত।

নাটোরের জেলা প্রশাসক মো: শাহরিয়াজ বলেন, জেলা স্বাস্থ্য বিভাগের সাথে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তাছাড়া করোনা সংক্রমণের পরিস্থিতি বিশ্লেষণ করে লকডাউনের সময়সীমা বাড়ানো হবে কিনা সে বিষয়ে করোনা প্রতিরোধ কমিটির সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!